'

ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে বিস্ফোরক লকেট চট্টোপাধ্যায়! আয়িনী ব্যবস্থার হুঙ্কার! পালটা তৃণমূল কি বলছে?

By BB Mar16,2024
Explosive Locket Chatterjee against Indranil Sen!ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে বিস্ফোরক লকেট চট্টোপাধ্যায়! আয়িনী ব্যবস্থার হুঙ্কার! পালটা তৃণমূল কি বলছে?

যেকোনো দিন ঘোষণা হতে পারে লোকসভা নির্বাচনের দিনক্ষণ। এরই মাঝে রাজ্যের শাসক দল ও বিরোধী দলের তরফে প্রার্থীদের নাম প্রায় ঘোষণা হয়ে গিয়েছে। ইতিমধ্যে তৃণমূলের তরফে সবকটি আসনের প্রার্থী ঘোষণা হলেও বাকি দলগুলির কয়েকটি কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করা বাকি রয়েছে। এবারের লোকসভা নির্বাচনে হুগলি থেকে বিজেপির প্রার্থী হয়ে লড়বেন লকেট চট্টোপাধ্যায় ও তৃণমূলের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়।

নির্বাচন প্রক্রিয়া যতই এগিয়ে আসছে ততই জোরকদমে প্রচার শুরু করেছে রাজনৈতিক দলগুলি। এবার এক প্রচারে গিয়ে তৃণমূল বিধায়ক ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন লকেট চট্টোপাধ্যায়। সম্প্রতি ভদ্রেশ্বরে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন লকেট(locket Chatterjee)। সেখান থেকে তিনি বলেন, “এখানে চন্দননগর বিধানসভার গায়ক আছে, বিধায়ক না গায়ক। উনি তৃণমূল গায়ক মঞ্চে মঞ্চে গান গেয়ে বেড়াচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে আনন্দ দিয়ে বেড়ান। উনি দুর্নীতি করে বেড়ান কাজ করেন না।”

তিনি আরও বলেন, “সিঙুরে মোহর বাড়ি বানিয়েছেন। কোথা থেকে এত সোনার মোহর এল সেটা খোঁজ আমরা রেখেছি। আগামিদিনে মানুষ জবাব দেবে। বিধায়ক এত টাকা কোথা থেকে পায়? বড় বড় মাথা রয়েছে। সিবিআই-ইডির কাছে সব তথ্য রয়েছে। তখন বুঝতে পারবে চন্দননগরের ঘরে ঘরে ঢুকবে কেন্দ্রীয় তদন্তকারী দল।।”

আর লকেটের এমন অভিযোগ সম্পর্কে চন্দননগর পৌরনীগমের ডেপুটি মেয়র মুন্না আগরওয়াল বলেন, “পাঁচ বছর লকেট কোথায় ছিলেন। উনি যে অভিযোগ তুলেছেন তাতে এটি পরিষ্কার ইডি ও সিবিআইকে তারা নিয়ন্ত্রণ করেন। তার কথাতেই এটি পরিষ্কার হয়ে গিয়েছে। উনি ইন্দ্রনীল সেনের কথা তুলেছেন। বাড়িতেই সবাই রয়েছেন, কেউ স্টেশনে থাকেন না।”

ডেপুটি মেয়র আরও জানান, “লকেট চট্টোপাধ্যায়(locket Chatterjee) যেভাবে অভিযোগ তুলেছেন তা অবশ্যই দলের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেবো।” এদিকে ইন্দ্রনীলের বিরুদ্ধে যেভাবে অভিযোগ তুললেন লকেট তাতে উঠছে প্রশ্ন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক