এবছর বাকি ৬ মাস সতর্ক থাকুন এই মূল্যাঙ্কের জাতকরা

By BB Apr21,2024 #Astrology
Be careful for the remaining 6 months of this yearএবছর বাকি ৬ মাস সতর্ক থাকুন এই মূল্যাঙ্কের জাতকরা

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে ভীষণভাবে প্রভাব বিস্তার করে। শারীরিক অবস্থা, আর্থিক পরিস্থিতি থেকে শুরু করে প্রেমজীবনেও সংখ্যাতত্ত্বের গুরুত্বপূর্ণ প্রভাব রয়েছে। সংখ্যাতত্ত্ব অনুযায়ী চলতি বছর ২০২৪’এর মূল্যাঙ্ক ৮(২+০+২+৪)। আর এই সংখ্যাকে ন্যায়দেবতা শনিদেবের সাথে সম্পর্কিত হিসেবে ধরা হয়।

আমরা সকলেই জানি শনিদেব সর্বদা ন্যায় অনুযায়ী ফল দিয়ে থাকেন। যিনি খারাপ কাজ করেন তার জন্য কঠোর শাস্তি থাকে আর যিনি ভাল কাজ করেন শনিদেবের কৃপায় তার জীবনে সুখ-সমৃদ্ধি আসে। আর এই বছর যেহেতু শনিদেবের বছর, তাই কিছু মানুষের জন্য এটি শুভ আবার কিছু মানুষের জন্য এটি মিশ্র ফলাফল দেবে।

এই বছর কিছু সংখ্যার মানুষদের সাবধানে থাকতে হবে। কারণ, তাদের ওপর শনিদেবের কড়া নজর থাকবে। যাদের মূল্যাঙ্ক ১ অর্থাৎ ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের এই বছর সতর্ক থাকতে হবে। আপনাদের জন্য আগস্ট মাস ভীষণই সমস্যার হতে চলেছে। বাড়ির সদস্যদের মধ্যে মনোমালিন্য হতে পারে। এই পরিস্থিতিতে শেয়ার মার্কেট বা কোনো সম্পত্তিতে বিনিয়োগ করবেন না। কাজে ব্যর্থতা আসবে। রাজনীতিতে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

follow Sangbad Bhavan on google news

এই পরিস্থিতিতে প্রতিকার কী?

শনিদেবের অশুভ প্রভাব কাটাতে প্রতি শনিবার শনিদেবের পাশাপাশি শিব এবং হনুমানজির পুজো করুন। শনি চালিশা পাঠ করুন। সাথে ‘ওঁ শনৈশ্চরায় নমঃ’ মন্ত্রটি ১০৮ বার জপ করুন। এদিন সর্ষের তেলে কালো তিল দিয়ে শনিমন্দিরে প্রদীপ জ্বালান সুন্দরকাণ্ড পাঠ করলেও শনিদেবের অশুভ প্রভাব কেটে যায়।

আরও পড়ুন,
*Vastu Tips: রাতে ঘুমানোর সময় বালিশের তলায় রাখুন লোহার তালা, ঘুরে যাবে ভাগ্যের চাকা
*জনপ্রিয় অভিনেত্রী হয়ে গেলেন ‘কল গার্ল’? প্রকাশ্যে বললেন, ‘আমি গর্বিত’, জানুন আসল ঘটনা

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক