'

ঠোঁটে প্রেমিকার নাম ট্যাটু! ভিডিও ভাইরাল

By BB Feb28,2024
Lover's name tattoo on the lips! The video went viralঠোঁটে প্রেমিকার নাম ট্যাটু! ভিডিও ভাইরাল

ঠোঁটে প্রেমিকার নাম ট্যাটু! ভিডিও ভাইরাল Sangbad Bhavan

এবার ঠোঁটে প্রেমিকার নাম ট্যাটু করে ভালোবাসার প্রমাণ দিলেন এক যুবক! কী অবাক হচ্ছেন তো? তবে সম্প্রতি এমনটাই হয়েছে। আর সেই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় একটি বিষয় হলো ট্যাটু। শরীরের বিভিন্ন জায়গায় তাদের পছন্দের শব্দগুলি খোদাই করে নেন সকলে।

কেউ যেমন তাদের প্রিয় মানুষের নাম লেখেন, আবার কেউ কেউ কোনো ছবিও আঁকতে পছন্দ করেন। তবে এবার এই যুবক তার প্রেমিকার নাম ট্যাটু করিয়েছেন, তাও আবার নিজের ঠোঁটের মধ্যে। যে ভিডিওটি গত বছরের ডিসেম্বর মাসে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ট্যাটু শিল্পী অভিষেক সপকাল।

যেখানে দেখা যায় ওই শিল্পী যুবকের ঠোঁট উল্টে সেখানে লিখে দিচ্ছেন ‘অম্রুতা’, অর্থাৎ নিজের প্রেমিকার নাম ঠোঁটে খোদাই করে নিয়েছেন ওই যুবক। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘লাভ’। ইতিমধ্যেই সেটি দেখেছেন ৯০ লক্ষ মানুষ এবং তারা বিভিন্ন রকমের মন্তব্য করেছেন।

একজন যেমন লিখেছেন, ‘এই কাজ বোকামি ছাড়া আর কিছুই নয়। কারণ প্রকৃত ভালোবাসায় কোনো প্রমাণের প্রয়োজন পড়ে না। একে অপরের প্রতি যত্ন, সম্মান ও স্নেহই ভালোবাসার প্রকাশ।’ নেটিজেনদের একাংশ আবার তাকে ‘পাগল’ বলেও আখ্যা দিয়েছেন।

এখানেই শেষ নয় একজন আবার যুবকের বুদ্ধির প্রশংসা করেছেন। লিখেছেন, ‘এই যুবকের বুদ্ধি সত্যিই অবাক করে। কারণ তার সাথে যদি সম্পর্ক ভেঙ্গে যায় আর তিনি যদি অন্য কাউকে বিয়েও করেন তাহলেও তার স্ত্রী প্রাক্তন প্রেমিকার নাম খুঁজে পাবেন না।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক