স্কার্ট ৩২ টপ ৪৫ হাজার! দামি পোশাকে পোজ দিয়ে ভাইরাল নুসরাত ভারুচারস্কার্ট ৩২ টপ ৪৫ হাজার! দামি পোশাকে পোজ দিয়ে ভাইরাল নুসরাত ভারুচার

৪৫ হাজারের টপে ভাইরাল নুসরাত ভারুচার Sangbad Bhavan

সম্প্রতি এবার ৪৫ হাজার টাকার পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নুসরাত ভারুচা! যা রীতিমতো ঝড় তুলেছে পুরুষ অনুরাগীদের বুকে। তারকা মানেই যে তারা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করবেন তা সকলেরই জানা।

নিজের দৈনন্দিন জীবনের বিভিন্ন মুহূর্ত থেকে শুরু করে ফটোশ্যুটের দৃশ্যগুলোকে ভাগ করে নেন তারা। সেরকমই এবার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে সেই পোশাকের দাম শুনে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

স্কার্ট ৩২ টপ ৪৫ হাজার! দামি পোশাকে পোজ দিয়ে ভাইরাল নুসরাত ভারুচার

একটি ক্রপটপ ও স্কার্ট পরে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। যেই টপটির দাম নাকি ৪৫ হাজার টাকা, আর স্কার্টের দাম ৩২ হাজার টাকা। গোলাপি রঙের চেকার্স টপ এবং স্কার্টটি তিনি নিয়েছেন জনপ্রিয় পোশাক সংস্থা ‘এরিয়া’ থেকে। পোশাকটির বিশেষত্ব হলো তার অন্যরকম প্যাটার্ন।

পোশাকের সাথে মানানই মেকআপ আর খোলাচুল তাকে ভীষণই আবেদনময়ী করে তুলেছিল। তাইতো সেগুলি পোস্ট করা মাত্রই প্রশংসার ঝড় ভক্তমহলে। একদিকে যেমন ভক্তরা তার পোশাকের প্রশংসা করেছেন, আর একদিকে তার আবেদনময়ী চাহনির প্রশংসা করতেও ভোলেননি সকলে।

উল্লেখযোগ্য, বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। বেশ কয়েকটি সুপারহিট সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। আরো সামনে হয়তো বেশ কিছু কাজে দেখা যাবে। কাজ, ফটোশ্যুট মিলিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

স্কার্ট ৩২ টপ ৪৫ হাজার! দামি পোশাকে পোজ দিয়ে ভাইরাল নুসরাত ভারুচার

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক