'

বয়স লুকিয়েছেন? অসমবয়সি প্রেম নিয়ে সরব কা‍ঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী!

By BB Feb27,2024
বয়স লুকিয়েছেন? অসমবয়সি প্রেম নিয়ে সরব কা‍ঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী!বয়স লুকিয়েছেন? অসমবয়সি প্রেম নিয়ে সরব কা‍ঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী!

অসমবয়সি প্রেম নিয়ে সরব কা‍ঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী! Sangbad Bhavan

Kanchan Mallick marriage: ফের তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউড অভিনেতা ও তৃনমুল বিধায়ক কাঞ্চন মল্লিক। এবার তিনি গাঁটছড়া বাঁধতে চলেছেন টলি পাড়ার ছোটো পর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। চলতি বছরের জানুয়ারি মাসের ১০ তারিখ আইনিভাবে দ্বিতীয় বিয়ে থেকে নিষ্পত্তি পান কাঞ্চন মল্লিক। মোটা অঙ্কের খোরপোশের মধ্যে দিয়ে পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও কাঞ্চন মল্লিকের বিবাহবিচ্ছেদ ঘটে।

এরপর গত ১৪ই ফেব্রুয়ারী খাতায় কলমে ফের তৃতীয় বিয়ে সারে কাঞ্চন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই ট্রোলের বন্যা বয়ে গিয়েছে। একেই কাঞ্চন মল্লিকের তৃতীয় বিয়ে এবং তারপর রয়েছে বয়সের একটি বিশাল পার্থক্য। কাঞ্চন মল্লিকের চেয়ে প্রায় অর্ধেক বয়েস শ্রীময়ীর। আর তা নিয়েও নেট দুনিয়ার একাংশ ট্রোলের বন্যা বইয়ে দিয়েছেন। যদিও এর জবাব দিয়েছেন শ্রীময়ী।

স্টুডিও-তে শ্যুটিং-এর ফাঁকে রিলস্ ভিডিও বানিয়ে তার জবাব দিলেন অভিনেত্রী। অসম বয়সী প্রেম নিয়ে যারা কটাক্ষ করেছেন তাদের মোক্ষম জবাব দিলেন শ্রীময়ী। তিনি বলেন, অভিযোগ উঠেছে তিনি বয়স লুকিয়েছেন। কিন্তু তিনি বয়স লুকানোর কোনো চেষ্টাই করেননি৷ তার সহ অভিনেত্রী সোহিনী জানান, তাকে বয়স লুকিয়ে রাখার অভিযোগে ট্রোলিং করা হয়।

এর পাশাপাশি মল্লিকা জানান, অভিনেতারাও মানুষ। তাদের জীবনেও নানান ঘটনাপ্রবাহ রয়েছে। তাই ট্রোলারদের কাছে আর্জি অন্যদের জীবনে নজর না দিতে। সহ অভিনেত্রী হিসেবে সোহিনী ও মল্লিকাকে নিয়ে এই রিলস্ ভিডিও তৈরি করেছেন শ্রীময়ী। এর পাশাপাশি শ্রীময়ী আরও জানাচ্ছেন, যাদের কাঞ্চনকে পাওয়ার ইচ্ছে ছিল কিন্তু পাননি তারাও ট্রোল করছেন।

এর পাশাপাশি তিনি আরও বলেন, তোমার হিংসা, আমার জয়। ট্রোল করলে যে তার কিছুই যায় আসবে না তা স্পষ্ট করে জানালেন শ্রীময়ী। এদিকে আগামী ৬ই মার্চ সামাজিক বিয়ে সারতে চলেছেন শ্রীময়ী ও কাঞ্চন। পার্ক স্ট্রিটের একটি হোটেলে বিয়ের আসর বসবে। সেখানে মিডিয়ার প্রবেশ নিষেধ বলেই জানিয়েছেন কাঞ্চন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক