'

ফের বিয়ে করবেন আমির? ভাল স্বামী হওয়ার টিপস নিলেন স্ত্রী কিরণের কাছে!

By BB Feb27,2024
Aamir Khan takes tips on being a good husband from wife Kiranআমির খান ভাল স্বামী হওয়ার টিপস নিলেন স্ত্রী কিরণের কাছে!

আমির ভাল স্বামী হওয়ার টিপ্স নিলেন কিরণের কাছে Sangbad Bhavan

প্রথম পক্ষের বৈবাহিক জীবন থেকে বেরিয়ে এসে দ্বিতীয় বারের জন্য কিরণ রাওকে বিয়ে করেছিলেন আমির খান। এরপর কেটে গিয়েছে ১৫ বছরের দাম্পত্য জীবন। ফের তাল কাটে দ্বিতীয় বৈবাহিক জীবনেও। কিরণ ও আমির একে অপরের থেকে বিবাহবিচ্ছেদ চান। আপাতত তারা একে অপরের সঙ্গীনী হলেও স্বামী স্ত্রী নন।

‘লগান’ ছবির সেটে আলাপ হয় কিরণ ও আমিরের। কিরণকে দেখেই নাকি তার প্রেমে পড়েন আমির এবং প্রথম বিয়েতে স্ত্রী রিনা দত্তের থেকে বিবাহবিচ্ছেদ চান। এরপর ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। দু’জনের রয়েছে বেশ মিল। দু’জনেই কাজপাগল মানুষ। একই ইন্ডাস্ট্রিতে তাদের কাজ। তাই দিন কেটে গিয়েছে দ্রুত।

কিন্তু ২০২১ সালে তারা বিবাহবিচ্ছেদের মাধ্যমে আলাদা হয়ে যান। তারা থাকেন এক আবাসনে। এবার কিরণের থেকে ভালো স্বামী হওয়ার টিপস্ চাইলেন আমির। তবে কি ফের তৃতীয় বারের জন্য বিয়ে করতে চলেছেন আমির খান, এমন জল্পনা শুরু হয়েছে চারিদিকে। যদিও সেই প্রশ্নের উত্তর মেলেনি।

তবে অভিনয় জীবনের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বর্তমানে বহুবার চর্চায় উঠে এসেছেন আমির খান। এর মাঝে ফতিমা সানা শেখের সঙ্গে নাম জড়িয়েছে আমিরের। যদিও আমিরের মেয়ে ইরার বিয়েতে ফতিমার অনুপস্থিতি গুঞ্জন তুলেছিল আমির ও ফতিমার মধ্যে সম্পর্কের চিড় ধরেছে।

কিরণ বলিউড ইন্ডাস্ট্রির একজন পরিচালক। তার পরিচালিত ছবি ‘লাপতা লেডিস’ ছবির প্রচারে এসে আমির জানান, কিরণকে তিনি জিগ্যেস করেছিলেন স্বামী হিসেবে তার খামতি কোথায়৷ এই প্রশ্নের উত্তরে কিরণ ২০টি পয়েন্ট ধরিয়ে দিয়েছেন। তার মধ্যে একটি হল বেশি কথা বলা। তবে কি এই ভুলগুলি শুধরে নিয়ে তৃতীয় বার বিয়ে করতে চলেছেন আমির, প্রশ্ন উঠছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক