Aamir Khan: Aamir Khan bought a new flat by spending 9 crore 75 thousand rupees, how many more houses does the actor have?Aamir Khan: ৯ কোটি ৭৫ হাজার টাকা খরচ করে নতুন ফ্ল্যাট নিলেন আমির খান, আরও ক'টি বাড়ি আছে অভিনেতার?

বলি পাড়ার জনপ্রিয় অভিনেতা হলেন আমির খান। এবার তিনি তার সম্পত্তিতে যোগ করলেন আরও একটি বাড়ি। এবার তিনি মুম্বাইয়ের আলিশান রোডে একটি ফ্ল্যাট কিনলেন। জানা যাচ্ছে, এই ফ্ল্যাটটি পালি হিলের কাছে অবস্থিত। এই ফ্ল্যাটটির দাম জানা গিয়েছে প্রায় ১০ কোটি টাকা।

স্কোয়ার ইয়ার্ডস ডট কমের তরফে একটি রিপোর্ট পেশ করে বলা হয়েছে, আমির খান ৯ কোটি ৭৫ হাজার টাকা খরচ করে ফ্ল্যাটটি কিনেছেন। অভিনেতার এই নতুন ফ্ল্যাটটি প্রায় ১০০০ স্কোয়ার ফুটের বেশি বড়। গত ২৫শে জুন তিনি ট্রান্সফার ডিডে সই করেছেন বলেও জানা গিয়েছে।

তার জন্য লেগেছে ৫৮ লক্ষ টাকার স্ট্যাম্প ও ৩০ হাজার টাকার রেজিস্ট্রেশন ফিজ্। এই পালি হিলস্ এলাকা অনেকেরই বেশ পছন্দের তালিকায়। তার কারণ এখানের প্রাকৃতিক সৌন্দর্য। এর টানে অনেকেই এখানে পাকাপাকিভাবে থাকার জন্য জায়গা খোঁজেন।

অভিনেতা যদিও একটি মাত্র বাড়ি কিনে ক্ষান্ত হননি৷ তার রয়েছে আরও একাধিক বাড়ি। তার পালি হিলসের মেরিনা অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট রয়েছে। তবে এটির কাজ চলছে বলে জানা গিয়েছে। এর পাশাপাশি রয়েছে বান্দ্রায় একটি ৫০০০ স্কোয়ার ফিটের একটি দোতলা বাড়ি। ২০১৩ সালে অভিনেতা পঞ্চগণিতে ২ একর জায়গা কিনে একটি ফার্মহাউস কেনেন।

তার পাশাপাশি জানা যাচ্ছে, আমির খানের শাহাবাদ, হারদোই জেলাতে রয়েছে ২২টি বাড়ি। রয়েছে আরও বেশ কিছু কমার্শিয়াল সম্পত্তি। এরপর ফের সম্প্রতি তিনি একটি বাড়ি কিনলেন যা এখন সংবাদের শিরোনামে উঠে এসেছে। আমির খান সিনেমা জগতে একের পর এক সুপরাহিট সিনেমা উপহার দিয়েছেন। তাকে শেষ দেখা গিয়েছে ‘লাল সিং চাড্ডা’-তে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক