'When the time comes...', Sholanki Roy said amid rumors of romance with Soham.'যখন সময় হবে... ", সোহমের সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝে জল্পনা উসকে শোলাঙ্কি যা বললেন

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়। একের পর এক ধারাবাহিকে অভিনয় করার পর বর্তমানে তিনি এখন বড় পর্দায় ধরা দিয়েছেন। এর পাশাপাশি ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করছেন। বর্তমানে তার কেরিয়ার গ্রাফ বেশ উর্ধ্বগগনে। একের পর এক কাজের জন্য বেজায় ব্যস্ত তিনি৷

তবে তার পেশাগত জীবনের থেকেও তিনি এখন ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচিত। টলিউডের অন্দরে একটি খবর ঘোরাফেরা করছে। আর সেটি হলো শোলাঙ্কি রায় নতুন করে সম্পর্কে আবদ্ধ হয়েছেন। কিন্তু অভিনেত্রী এই বিষয়ে জানিয়েছেন তারা খুব ভালো বন্ধু।

আর সেই বন্ধুটি হলেন বলি পাড়ার এক জনপ্রিয় অভিনেতা সোহম মজুমদার। গুঞ্জন শোনা যাচ্ছে সোহমের সঙ্গে বর্তমানে চুটিয়ে প্রেম করছেন শোলাঙ্কি। কিন্তু শোলাঙ্কি বলছেন তারা বন্ধুর বাইরে কিছুই নয়। এদিকে মাঝেমধ্যে তাদের একসঙ্গে দেখা যাচ্ছে। কিছুদিন আগে মুম্বাইতে ‘অতি উত্তম’ ছবির বিশেষ স্ক্রিনিং-এর সময় তাদের একসঙ্গে দেখা গিয়েছে।

এছাড়া তারা আলাদা আলাদা ছবি পোস্ট করেন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে কিন্তু একই জায়গায়। আর এইসবকিছু দেখে দুইয়ে দুইয়ে চার করতে সময় লাগেনি কারোর। শোলাঙ্কি যদিও এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তার ও সোহমের বিষয়ে যখন কথা বলার হবে তখন তিনি ঠিকই বলবেন।

তবে আপাতত “আমাদের বন্ধুত্ব আছে, আর ভীষণ ভালো বন্ধুত্ব আছে।” এর পাশাপাশি তিনি বলেন, “ইন্ডাস্ট্রিতে বন্ধু হয়। আমরা বেশ অনেক কাছের বন্ধু বান্ধব এই একই পেশার। আসল সঠিক মানুষকে বাছতে হয়। সবাই বন্ধু হয় না। সবার বন্ধু হওয়ার প্রয়োজনও হয় না।”

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক