'
মুখ ভর্তি দাড়ি, চোখে ক্ষিপ্রতা, ‘বেদা’র ফার্স্ট লুকে দুর্দান্ত চমক জন আব্রাহামের, নায়িকা শর্বরী ওয়াঘমুখ ভর্তি দাড়ি, চোখে ক্ষিপ্রতা, ‘বেদা’র ফার্স্ট লুকে দুর্দান্ত চমক জন আব্রাহামের, নায়িকা শর্বরী ওয়াঘ

সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ায় আগামী সিনেমার ফার্স্ট লুকের ছবি পোস্ট করে ঝড় তুললেন জনপ্রিয় বলিউড অভিনেতা জন আব্রাহাম! যেখানে তার লুক দেখে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকেরা। মুখ ভর্তি দাড়ি এবং চোখেমুখে ক্ষিপ্রতা, সবমিলিয়ে দুর্দান্ত লাগছিলো তাকে দেখতে।

‘বেদা’ নামক সেই অ্যাকশন সিনেমার জন্য মুখিয়ে রয়েছেন সকলে। মূলত দুটি ছবি পোস্ট করেছিলেন তিনি। যার একটিতে নতুন এক নায়িকাকেও দেখা গিয়েছে। হয়তো অনেকেই তাকে চিনতে পেরেছেন তিনি হলেন শর্বরী ওয়াঘ।

আরও পড়ুন,
*হুবহু রামলালা! প্রাচীন বিষ্ণু মূর্তি, শিবলিঙ্গ মিলল কর্নাটকের নদীতে
*মাধ্যমিকের ভয়ে বাড়ি থেকে চম্পট রিষড়ার ২ তরুণী, পুলিশের তৎপরতায় খোঁজ মিলল আজমেঢ় শরিফে

এর আগে তাকে ‘বান্টি অউর বাবলি ২’ সিনেমায় একটি চরিত্রে দেখা গিয়েছিল। শুধু তাই নয় ‘সোনু কে টিটু কি সুইটি’ এবং ‘বাজিরাও মাস্তানি’ সিনেমায় সহকারী পরিচালকের ভূমিকায় কাজ করেছেন তিনি। এর পরেই তার অভিনয়ের জীবন শুরু হয়েছে।

অ্যামাজন প্রাইম’এর ওয়েব সিরিজ ‘দ্য ফরগটেন আর্মি’তে দেখা দিয়েছিল তাকে। এরপরেই ‘বান্টি অউর বাবলি ২’ সিনেমায় সুযোগ পান তিনি। ‘বেদা’ সিনেমাতে ভীষণই লড়াকু ভূমিকায় দেখা যাবে তাকে। এদিন ছবি ক্যাপশনে জন লিখেছেন, ‘ওর ত্রাতার প্রয়োজন ছিল, তবে পেল অস্ত্র।’

জানা গিয়েছে, এই সিনেমায় শর্বরীর মেন্টরের ভূমিকায় অভিনয় করবেন জন। এছাড়াও সেখানে আরও বেশ কিছু তারকাকে দেখা যাবে। ‘পাঠান’ সিনেমার পর ‘বেদা’ সিনেমায় কাজ করতে চলেছেন জন। যেটি মুক্তি পাবে আগামী ১২ই জুলাই।

আরও পড়ুন,
*Indrani Halder: প্রেমদিবসের আগে প্রেমজীবনের অজানা তথ্য তুলে ধরলেন ইন্দ্রাণী হালদার, কী বললেন অভিনেত্রী?
*Indrani Halder: প্রেমদিবসের আগে প্রেমজীবনের অজানা তথ্য তুলে ধরলেন ইন্দ্রাণী হালদার, কী বললেন অভিনেত্রী?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।