'

শীঘ্রই মা হতে চলেছেন প্রয়াত শিল্পী সিধু মুসেওয়ালার মা

By BB Feb28,2024
Late artist Sidhu Musewala's mother is soon to be a motherশীঘ্রই মা হতে চলেছেন প্রয়াত শিল্পী সিধু মুসেওয়ালার মা

ছেলের মৃত্যুর ক্ষতে কিছুটা প্রলেপ! খুব শীঘ্রই মা হতে চলেছেন প্রয়াত শিল্পী সিধু মুসেওয়ালার মা। ‘বাধাই হো’ সিনেমাটির কথা আমরা সকলেই জানি। যেখানে আয়ুষ্মানের বিয়ের বয়সে তার মা অন্তঃসত্তা হয়েছিলেন। আর এবার সেরকমই ঘটতে চলেছে বাস্তব জীবনে।

তবে এই ঘটনার পেছনে মর্মান্তিক কাহিনীও লুকিয়ে রয়েছে। কমবেশি সকলেই জানেন ২০২২ সালে মর্মান্তিকভাবে খুন করা হয়েছিল পাঞ্জাবের জনপ্রিয় রকস্টার সিধু মুসেওয়ালাকে। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তার সঙ্গীরা খুন করেছিল এই তরুণ শিল্পীকে।

স্বাভাবিকভাবেই পুত্রশোকে ভেঙে পড়েছিলেন তার বাবা-মা। তবে এবার হয়তো সেই ক্ষতে কিছুটা প্রলেপ পড়তে চলেছে। কারণ খুব শীঘ্রই মা হতে চলেছেন সিধুর মা। পরিবারের তরফ থেকে এই বিষয়ে নিশ্চিত করা হয়েছে। আগামী মার্চ মাসেই তাদের পরিবারের নতুন সদস্য আসবে।

এই বিষয়ে তাদের পরিবারে তরফ থেকে বলা হয় সিধুর মৃত্যুর শোক কোনোদিনও ভোলা যাবে না। তবে যদি তার কোনো ভাই বা বোন আসে তাহলে তার পরিবার কিছুটা হলেও আনন্দে থাকবে। ২০২২ সালের 29শে মে সিধুর গাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি।

এরপর বিচারের দাবীতে তার বাবা-মা আন্দোলনে নেতৃত্ব দিয়েছিলেন। এমনকি তার শেষ গানের মিউজিক ভিডিওটিকে ন্যায়বিচারের দাবীতে তুলে ধরেছিলেন সকলে। খুব কম সময়ের মধ্যেই তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই শিল্পী। তার বিখ্যাত গানগুলোর মধ্যে অন্যতম হলো, ‘দ্য লাস্ট রাইড’, ‘সো হাই’, ‘লিজেন্ড’ ইত্যাদি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক