Short Film Andha SasurShort Film: সুন্দরী বৌমার সাথে গভীর রাতে এই কাজ করলেন অন্ধ শ্বশুর! বোল্ড সিনে ভরা এই শট ফিল্ম

Short Film: মানুষকে আনন্দ দিতে প্রযোজকরা একের পর এক রহস্য রোমান্সে ভরা সিনেমা সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন ওটিটি প্লাটফর্মে রিলিজ করছেন ওয়েব সিরিজ( Web Series ), শট ফিল্ম (Short Film)। আজকের পপ্রতিবেদনে আপনাদেরকে বলবো ‘আন্ধা শ্বশুর’ শট ফিল্মের কথা।

উল্লেখ্য, বাবা ফিল্মের তরফে ক্রাইম স্টোরি অবলম্বনে মুক্তি পেয়েছে ‘আন্ধা শ্বশুর’ যার মূল কাহিনী একজন গৃহবধূর শ্বশুরকে নিয়ে। যার চোখ ওপারেশন করার পরও তিনি দেখতে পান না। এ বিষয়ে ডাক্তার জানিয়েছেন চোখ ভালো করতে হলে ১০ লক্ষ টাকা লাগবে।

এমন পরিস্থিতিতে অন্ধ শ্বশুরের দেখা সোনা সব দায় দায়িত্ব বৌমাই সামলান। এমন পরিস্থিতিতে দেখা যায় শ্বশুর মশাইয়ের চোখ ভালো কিন্তু তিনি অন্ধ হওয়ার অভিনয় করছেন কিন্তু কেন? তিনি কী অন্ধ হওয়ার সুযোগে সুন্দরী বৌমার সুযোগ নিতে চান নাকি অন্য কোনো গোপন রহস্য রয়েছে এর পেছন সমস্ত প্রশ্নের উত্তর পেতে দেখতে হবে শট ফিল্ম ‘আন্ধা শ্বশুর’।

বাবা ফিল্মের তরফে ক্রাইম স্টোরি অবলম্বনে ২০২৩-এ মুক্তি পেয়েছে ‘আন্ধা শ্বশুর’ শট ফিল্ম। যার মুহূর্তে মুহূর্তে রয়েছে বোল্ড সিন। তাই এই শট ফিল্ম দেখার পূর্বে নিশ্চিত করুন যেতে অন্য কেউ দেখে না ফেলে। নইলে কেলেঙ্কারি কান্ড হতে পারে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক