এই OTT প্ল্যাটফর্মে রিলিজ হল সবচেয়ে হট ওয়েব সিরিজ, দেখলেই শরীরে আগুন জ্বলবে | SANGBAD BHAVAN  

এই OTT প্ল্যাটফর্মে রিলিজ হল সবচেয়ে হট ওয়েব সিরিজ, দেখলেই শরীরে আগুন জ্বলবে

কর্মব্যস্তময় জীবনের মধ্যে সময় পেলেই বেশিরভাগ মানুষ যে জিনিসটির মাধ্যমে বিনোদন উপভোগ করছেন, সেটি হল বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাওয়া নানা ধরনের ওয়েব সিরিজ। আজকের দিনে বেশিরভাগ মানুষ ভিড় জমাচ্ছেন এই সব ডিজিটাল প্লাটফর্মে। বিনোদনের স্বাদে বদল হয়েছে বর্তমানে । বিশেষ করে তো প্রথাগত টিভি, রেডিওর বিনোদন বাদ দিয়ে এখনকার দিনে প্রায় সকলেই উঁকি দিচ্ছেন মুঠোফোনের দিকে।

যে কারনে জন্ম নিয়েছে অগুনতি ওটিটি অ্যাপ/ প্লাটফ্রম। বর্তমান সময়ে এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিকে। এই সব ওটিটি প্ল্যাটফর্মে প্রায় দিন রিলিজ করে নানা ধরনের ওয়েব সিরিজ। আর এই সব ওয়েব সিরিজের রস আস্বাদন করে দর্শকরা। তবে তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়তে বাধ্য কামুক নেটিজেনদের।

আরও পড়ুন,
*নতুন বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন বিজয় দেবরকোণ্ডা ও রশ্মিকা মন্দনা, ১৪ ফেব্রুয়ারি দিতে চান বিশেষ উপহার
*শীঘ্রই মা হবেন দীপিকা? সুখবর দিলেন অভিনেত্রী নিজেই

ডিজিটাল জামানা, আর এই ডিজিটাল যুগে নেটিজেনরা কলিযুগের সাথে তালে তাল মিলিয়ে সবচেয়ে বেশি ঝুকে পড়ছেন বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় নিয়মিত কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে করা হয়। এই সব ওয়েব সিরিজগুলো ওপেন রোমান্স, যৌনতায় ভরা যেকারনে এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তাও এক্কেবারে আকাশ ছোঁয়া।

তবে আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি সাহসী ওয়েব সিরিজ ঝলক নিয়ে হাজির হয়েছি। এই ওয়েব সিরিজ দেখতে হলে আপনাকে নির্জন স্থান খুঁজে নিতে হবে আর তো আর কানে হেডফোন ব্যবহার করতে হবে। সম্প্রতি “হান্টার” অ্যাপে রিলিজ করা হয়েছে একটি রোমান্টিক ওয়েব সিরিজের ট্রেলার ভিডিও। “Kunwari Cheekh” ওয়েব সিরিজের ট্রেলারে এমন সিন দেখানো হয়েছে, যা দেখলে কনকনে শীতের মধ্যেও উষ্ণতা অনুভব করছেন নেটিজেনরা।

বিয়ের প্রথম রাতে স্বামীর সঙ্গে ঠিক কি ধরনের আচরণ করে নববধূ সেই কাহিনী দেখানো হয়েছে “Kunwari Cheekh” ওয়েব সিরিজে। যদি ওই নববধূ কুমারী হন তাহলে প্রথম রাতে সে চিৎকার করবে। আর যদি তিনি কুমারী না হন তাহলে সে ক্ষেত্রে তিনজনের সঙ্গে নববধূকে মত্ত হতে হবে শারীরিক খেলায়। আপনি যদি উষ্ণতার অনুভব করতে চান বা এই সিরিজের ঝলক দেখতে চান তাহলে দেখতে পারেন “Kunwari Cheekh” ওয়েব সিরিজটি।

আরও পড়ুন,
*Ginger Benefits: আদার গোপন গুনাগুন অনেকেই জানেন না, কনকনে শীতেও শরীর সুস্থ রাখবে তাতে সন্দেহ নেই
*রিঙ্কুর সঙ্গে রোমান্স করছেন নিরহুয়া, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়ায়

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।