Web Series: ওপেন রোমান্স সিনে ভরপুর এই ওয়েব সিরিজ, রাতের ঘুম ওড়াচ্ছে দর্শকদের

By BB Jan8,2024 #ULLU #Web Series
ওপেন রোমান্স সিনে ভরপুর এই ওয়েব সিরিজওপেন রোমান্স সিনে ভরপুর এই ওয়েব সিরিজ

প্রতি মুহূর্তে রয়েছে ওপেন রোমান্সের সিন এই ওয়েব সিরিজে

বিনোদনের স্বাদে বদল হয়েছে বর্তমান দনে। বিশেষ করে তো প্রথাগত টিভি, রেডিওর বিনোদন বাদ দিয়ে এখনকার দিনে প্রায় সকলেই উঁকি দিচ্ছেন মুঠোফোনের দিকে। যে কারনে জন্ম নিয়েছে অগুনতি ওটিটি অ্যাপ/ প্লাটফ্রম। বর্তমান সময়ে এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিকে। এই সব ওটিটি প্ল্যাটফর্মে প্রায় দিন রিলিজ করে নানা ধরনের ওয়েব সিরিজ। আর এই সব ওয়েব সিরিজের রস আস্বাদন করে দর্শকরা।

তবে তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে ওঠে কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়তে বাধ্য কামুক ভক্তদের। ডিজিটাল জামানা, আর এই ডিজিটাল যুগে নেটিজেনরা কলিযুগের সাথে তালে তাল মিলিয়ে সবচেয়ে বেশি ঝুকে পড়ছেন বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায়ই কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে করা হয়। এই সব ওয়েব সিরিজগুলো ওপেন রোমান্স, যৌনতায় ভরা যেকারনে এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা নেহাতই কম নয়।

আরও পড়ুন,
*Web Series: পরকীয়া’র চেষ্টা করছে কাকা! স্ত্রীর এমন ক্থা শোনার পর চরম সিদ্ধান্ত জয়ের, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না
*Web Series: প্রতি রাতে পরপুরুষের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হন বৌদি, হাতেনাতে ধরল ননদ, তারপর

follow Sangbad Bhavan on google news

সম্প্রতি উল্লু অ্যাপে রিলিজ হয়েছে ‘খিদকি‘ ওয়েব সিরিজ। রিলিজ হতে না হতেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ‘খিদকি‘ ওয়েব সিরিজ। ঘনিষ্ঠ ও ইরোটিক দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজ দেখে রাতের ঘুম উড়ছে দর্শকদের।

একাংশ নেট নাগরিক অধীর ভাবে অপেক্ষায় রয়েছেন এর দ্বিতীয় পার্ট রিলিজ হওয়ার। এই ওয়েব সিরিজের মূল উপাদান মহিলাদের প্রতি লালসা ও যৌনউত্তেজক দৃশ্য। কখনও ভুল করেও এই ওয়েব সিরিজটি পরিবারের সামনে দেখবেন না। দেখতে চাইলে ঘরের দরজা বন্ধ করে তাঁর পর দেখুন এই ওয়েব সিরিজ।

আরও পড়ুন,
*শ্বাশুড়ির সাথে জামাইয়ের পরকীয়া, এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন
*টিউশনি পড়তে গিয়ে শিক্ষকের সঙ্গে ছাত্রীর পরকীয়া, ভুল করেও পরিবারের সামনে দেখবেন না

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক