'
শ্বাশুড়ির সাথে জামাইয়ের পরকীয়া, এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুনশ্বাশুড়ির সাথে জামাইয়ের পরকীয়া, এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন

Ullu ওয়েব সিরিজগুলিতে প্রায় মুহূর্তে রয়েছে বেডসিন, পরকীয়ায় ভরপুর রগরগে যৌনতা। বর্তমানে বিনোদনের স্বাদ অনেকটা বদলে গিয়েছে। বিশেষ করে তো করোনা অতিমারির পর থেকে প্রথাগত টিভি, রেডিওর বিনোদন ঝেড়ে পুছে ছেড়ে দিয়ে এখন সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে। যে কারনে গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। বর্তমান সময়ে এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিকে। এই সব ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানা ধরনের ওয়েব সিরিজ। এই সব ওয়েব সিরিজের রস আস্বাদন করে দর্শকরা।

তবে তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে ওঠে কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়তে বাধ্য কামুক ভক্তদের। ডিজিটাল জামানা, আর এই ডিজিটাল যুগে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায়ই কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে করা হয়। এই সব ওয়েব সিরিজগুলো যৌনতায় ভরা যেকারনে এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা নেহাতই কম নয়। সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ রাজ করছে।

আরও পড়ুন,
*গোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা
*Ginger Benefits: আদার গোপন গুনাগুন অনেকেই জানেন না, কনকনে শীতেও শরীর সুস্থ রাখবে তাতে সন্দেহ নেই

এই সব অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে একটি অন্যতম জনপ্রিয় অ্যাপ হল Ullu। যেখানে প্রায় দিন রিলিজ হয় নতুন নতুন ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের গল্প দেখে বাস্তবিকতার সঙ্গে তেমন কোনো মিল পাবেন না। এই সব ওয়েব সিরিজগুলিতে প্রায় মুহূর্তে রয়েছে বেডসিন, পরকীয়ায় ভরপুর রগরগে যৌনতা।

তবে সম্প্রতি এই Ullu অ্যাপে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে যা দেখে ঘাম এই কনকনে ঠান্ডায় আপনারও ঝরবে। সম্প্রতি Ullu অ্যাপে রিলিজ করা এই নয়া ওয়েব সিরিজের নাম হল ‘বিদাই‘। সম্প্রতি রিলিজ হল এর দ্বিতীয় সিজন। ওয়েব সিরিজের গল্পে এমন পরকীয়া সম্পর্ক দেখানো হয়েছে যা হয়তো অনেকে কল্পনাও করতে পারবেন না। এই ওয়েব সিরিজটি তৈরি হয়েছে একজন স্বামী-স্ত্রীর গল্প নিয়ে যে গল্পে স্ত্রী প্রায়ই তার স্বামীকে সন্তুষ্ট করতে পারে না।

আর এই কথা জামাই শাশুড়িকে জানালে জামাইয়ের কাছে নিজের ছোটো মেয়েকে পাঠিয়ে দেন শ্বাশুড়ি। ছোটো মেয়ে যাওয়ার পরও বিশেষ কিছু লাভ হয় না। এরপর জামাইকে খুশি করতে না পেরে শেষমেস শাশুড়িকেই তার জামাইয়ের সাথে করতে হয় কুকর্ম। এই ওয়েব সিরিজে পিহু জয়সওয়াল, জয়শ্রী গায়কওয়াডের মতো একাধিক সাহসী অভিনেত্রী কাজ করেছেন।

আরও পড়ুন,
*Web Series: গ্রামের বৌদির সঙ্গে তিন বন্ধু এই কাজ করলেন, ভুলেও বাচ্চাদের সামনে চালাবেন না
*High Blood Sugar Control Tips: সুগারের রোগীদের কি কমলালেবু খাওয়া উচিৎ? জেনে রাখুন কাদের জন্য বিষের সমান এই ফল?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।