'
Web Series: গ্রামের বৌদির সঙ্গে তিন বন্ধু এই কাজ করলেন, ভুলেও বাচ্চাদের সামনে চালাবেন নাWeb Series: গ্রামের বৌদির সঙ্গে তিন বন্ধু এই কাজ করলেন, ভুলেও বাচ্চাদের সামনে চালাবেন না

Web Series: বর্তমান সময়ে বিনোদনের স্বাদ অনেকটা বদলে গিয়েছে। বিশেষ করে তো করোনা অতিমারির পর থেকে প্রথাগত টিভি, রেডিওর বিনোদন ঝেড়ে পুছে ছেড়ে দিয়ে এখন সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে। যে কারনে গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। বর্তমান সময়ে এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিকে।

এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানা ধরনের ওয়েব সিরিজ। তবে তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে ওঠে কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়তে বাধ্য কামুক ভক্তদের। এই সব ওয়েব সিরিজের রস আস্বাদন করে দর্শকরা।

আরও পড়ুন,
*রিঙ্কুর সঙ্গে রোমান্স করছেন নিরহুয়া, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়ায়
*Bhojpuri Video: শোয়ার ঘরে মনালিসার সঙ্গে ফুল মুডে পবন সিং, ভিডিও দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য

বর্তমান সময় ডিজিটাল জামানা, আর এই ডিজিটাল যুগে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায়ই কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে করা হয়। এই সব ওয়েব সিরিজগুলো যৌনতায় ভরা যেকারনে এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা নেহাতই কম নয়।

এই সমস্ত ওয়েব সিরিজের হট মুহূর্ত দেখে এই ঠান্ডায়ও ঘাম ঝরবে। সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ায় জনপ্রিয়তা আকাশ ছুঁয়ে যাচ্ছে ‘Wow Entertainment‘ ওয়েবসাইট। আর এই সিরিজটির নাম, ‘রাসলীলা‘। এই ওয়েব সিরিজের গল্প তৈরি হয়েছে তিন বন্ধুকে নিয়ে। এই তিন বন্ধু গ্রামের কিছু বৌদির উপর নজর রাখে।

তার পর তাঁরা ওই বৌদিদের সাথে শারীরিক সম্পর্ক করার চেষ্টা চালায়। এই তিন বন্ধু শুধু মাত্র সেই সকল বৌদিদের উপরে নজর রাখে যাদের স্বামী বাইরে থাকেন। আর যে সকল বৌদিরা দীর্ঘদিন ধরে তাদের ব্যক্তিগত সম্পর্কে সুখী নন। এর পর তারা বৌদিদের বাড়িতে গিয়ে সেক্স করেন। আপনি যদি এই ওয়েব সিরিজটি সম্পূর্ণ দেখতে চান তাহলে আপনাকে Wow Entertainment অ্যাপ ডাউনলোড করতে হবে। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলিয়া নাজ এবং রিতু রাই।

আরও পড়ুন,
*Family Pension: স্বামীর সঙ্গে দ্বন্দ? সন্তানদেরকে ফ্যামিলি পেনশনের নমিনি করতে পারবেন মহিলা কর্মীর, জেনে নিন নয়া নিয়ম
*খেসারি লালের সঙ্গে বোল্ড লুকে কাজল, ভাইরাল ভিডিও

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।