'
সমকামী সঙ্গীর বিকৃত যৌনচাহিদা! অতিষ্ঠ হয়ে খুন করলেন যুবক!প্রতিকী ছবি

সমকামী সঙ্গীর বিকৃত যৌনচাহিদা! ফলস্বরূপ তাকে খুন করলেন অপর সঙ্গী। খুনের কথা স্বীকার করেছেন তিনি এবং তার বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের করা হয়েছে একাধিক ধারায়। দেশের রাজধানী দিল্লীতে ঘটা এই ঘটনা সামনে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

এই বিষয়ে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে গত ১৯শে জানুয়ারী মোরিগেট নামক নির্জন এলাকা থেকে উদ্ধার হয় প্রমোদ কুমার শুক্লা নামক ২০ বছর বয়সী ওই যুবকের দেহ। এরপরেই তদন্ত নামে পুলিশ। বেশ কিছু সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়।

আরও পড়ুন,
*শাশুড়ি অনুমতি ছাড়াই ব্যবহার করেছেন মেকআপ, স্বামীর বিরুদ্ধে ডিভোর্সের আবেদন স্ত্রীর
*‘করুণার সিন্ধু তুমি, উজ্জ্বল জগতে’… বিদেশে কপর্দকহীন ‘বন্ধু’ মাইকেলের পাশে দাঁড়ান বিদ্যাসাগর

অবশেষে খোঁজ মেলে রাজেশ নামক হত্যাকারীর। তদন্ত করে জানা যায় রাজেশের সাথে সমকামী সম্পর্ক ছিল প্রমোদের। বিহারের বাসিন্দা রাজেশ এবং উত্তরপ্রদেশের বাসিন্দা প্রমোদ কর্মসূত্রে একে অপরের সাথে পরিচিত হয়েছিলেন।

পরবর্তীকালে তাদের মধ্যে সমকামী সম্পর্ক তৈরি হয়। এমনকি শারীরিক সম্পর্কেও লিপ্ত ছিলেন তারা। তবে বিকৃত যৌনচাহিদা ছিল প্রমোদের। যার ফলে অতিষ্ঠ হয়ে রাজেশ তাকে হত্যা করেন, এমনটাই জানিয়েছেন তিনি। গত ১৭ই জানুয়ারী তাদের একসঙ্গে দেখা গিয়েছিল মোরিগেট নামক অঞ্চলে।

গ্রেপ্তার হওয়ার পর রাজেশ খুনের কথা স্বীকার করেন। অন্যদিকে রাজেশের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। খুনের পাশাপাশি তার বিরুদ্ধে মোবাইল ফোন এবং ১৮,৫০০ টাকা চুরিরও অভিযোগ উঠেছে।

আরও পড়ুন,
*Parineeti Chopra: গত বছর গাঁটছড়া বেঁধে সংসার পেতেছেন! নতুন বছরে আরএক চমক পরিণীতির
*১০০ বছর পার, ফের তৃতীয় বারের জন্য বিয়ে সারলেন এক প্রৌঢ়

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।