Parineeti Chopra: গত বছর গাঁটছড়া বেঁধে সংসার পেতেছেন! নতুন বছরে আরএক চমক পরিণীতির | SANGBAD BHAVAN  

Parineeti Chopra: গত বছর গাঁটছড়া বেঁধে সংসার পেতেছেন! নতুন বছরে আরএক চমক পরিণীতির

Parineeti Chopra: খুব শীঘ্রই এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া(Parineeti Chopra)! এবার হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে কিছুদিন আগেই রাঘব চাড্ডার সাথে নতুন জীবন শুরু করেছেন তিনি। তাহলে এখন আবার কোন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি? তবে এই অধ্যায় ব্যক্তিগত নয় বরং কর্মজীবনের।

আমরা সকলেই জানি যে শুরুর দিকে তার সিনেমাগুলি হিট হলেও ধীরে ধীরে সিনেমায় খুব একটা নাম করতে পারেননি তিনি। তবে হাল ছেড়ে দিচ্ছেন না কিন্তু অভিনেত্রী বরং অন্য উপায় অবলম্বন করছেন। অভিনয়কে পাশে রেখে এবার সংগীত জগতে পা রাখতে চলেছেন।

আরও পড়ুন,
*অন্দরে ৭ সুইমিং পুল, ৪০ রেস্তরাঁ! যাত্রা শুরু ‘আইকন অব দ্য সিজ’ জাহাজের
*Amitabh Bachchan: বলিউড বনাম দক্ষিণী ছবি বিতর্ক অব্যাহত! মতপ্রকাশ বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের, কী বললেন?

পরিণীতি(Parineeti Chopra) যে ভালো গান করেন তা আমরা সকলেই জানি। তিনি নাকি ছোট থেকেই গান শিখেছেন। বেশ কয়েকটি সিনেমায় গাইতেও দেখা গিয়েছে তাকে। এছাড়া সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে তার গানের ঝলক দেখা যায়। কিছুদিন আগেই মঞ্চে পারফর্ম করেছেন তিনি।

আর এবার তিনি তার প্রথম অ্যালবামের জন্য কাজ শুরু করে দিয়েছেন। তার স্টুডিওর ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘গান আমার জীবনের ভালোবাসা। অনেক গায়ককে দেখেছি মঞ্চে পারফর্ম করতে। এবার আমিও সেই জগতে পা রাখতে চলেছি। জীবনের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে।’

যার দ্বারা এটাই স্পষ্ট যে সংগীতের প্রতি এবার জোর দিতে চলেছেন অভিনেত্রী। উল্লেখযোগ্য, রাজনীতিবিদ রাঘব চাড্ডার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পরিণীতি। দু’জনের কর্মজীবন ভিন্ন হলেও তাদের সম্পর্ক কিন্তু ভীষণই গভীর।

আরও পড়ুন,
*মাথায় গ্লাস, ‘জামাল কুদু’র তালে নাচলেন রনবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট
*Priyanka Chopra: স্ত্রীকে ছাড়া প্রথমবার ভারতে ‘ন্যাশনাল জিজু’ নিক! প্রকাশ্যে কান্না করছেন প্রিয়াঙ্কা! কি হল অভিনেত্রীর?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।