'

‘পুজা আমার মেয়ে না হলে ওকে আমি বিয়ে করতাম’, কন্যা পূজা সম্পর্কে কেন এই মন্তব্য মহেশ ভাটের?

By BB Mar26,2024
Why is Mahesh Bhatt's stupid comment about his daughter Pooja?'পুজা আমার মেয়ে না হলে ওকে আমি বিয়ে করতাম', কন্যা পূজা সম্পর্কে কেন এই মন্তব্য মহেশ ভাটের?

মহেশ ভাটকে চেনেন না এমন কেউ নেই সিনেমাপ্রেমীদের মধ্যে। বলিউডের অন্যতম নামকরা পরিচালক তিনি৷ তবে মাঝেমধ্যে তার কিছু বেফাঁস মন্তব্যের জন্য লোকসমাজে কম ঝামেলা সহ্য করতে হয়নি৷ মহেশ তার ব্যক্তিগত জীবনে দুই বার বিয়ে করেছেন। তার প্রথম পক্ষের রয়েছে একটি সন্তান।

আর সেই সন্তান হল পুজা ভাট। পুজাকে নিয়ে একটি বেফাঁস মন্তব্য করার জন্য মহেশকে নানান ট্রোল সহ্য করতে হয়েছে। মহেশ বলেছিলেন পুজা তার মেয়ে না হলে তিনি পুজাকে বিয়ে করতেন। তার এই মন্তব্যের পর সকলের মুখে ছি ছি পড়ে যায়। একবার পুজার সঙ্গে ফটোশ্যুট করেন মহেশ।

Why is Mahesh Bhatt's stupid comment about his daughter Pooja?

আর সেই শ্যুটে মহেশকে পুজার ঠোঁটে চুমু খেতে দেখা গিয়েছিল। মহেশ এমন ফটোশ্যুটের জন্য কটাক্ষের শিকার হতে হয়। মহেশ পুজাকে চোখে হারান। তার মতো নারীকে দেখে মুগ্ধ হন মহেশ। তাই একসময় তিনি বলেছিলেন, “পুজা যদি আমার মেয়ে না হত, ওকে আমি বিয়ে করতাম।”

Why is Mahesh Bhatt's stupid comment about his daughter Pooja?

মহেশের এই মন্তব্যের পরে চারিদিকে গুজব রটে যায়। কেউ কেউ বলেন আলিয়া হলেন মহেশ ও পুজার সন্তান। এদিকে আলিয়া এই কটাক্ষ শুনেও তা হজম করতে পারেননি। যদিও মহেশ তার এমন মন্তব্যের জন্য আফসোস করেছেন একাধিকবার।

Why is Mahesh Bhatt's stupid comment about his daughter Pooja?

তিনি অনুভব করেছেন এমন মন্তব্য হয়তে না করলেই ভালো হতো। আলটপকা মন্তব্য করলে যে জীবনে কটাক্ষের শিকার হতে হয় তা তিনি নিজের জীবন দেখে বুঝেছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক