'

হাঁটুর উপর ভর দিয়ে সিঁড়ি ভাঙলেন, ভাইরাল জাহ্নবীর ঈশ্বর ভক্তি

By BB Mar26,2024
Janhvi Kapoor at Tirupati Templeহাঁটুর উপর ভর দিয়ে সিঁড়ি ভাঙলেন, ভাইরাল জাহ্নবীর ঈশ্বর ভক্তি

বলি পাড়ার লাস্যময়ী অভিনেত্রী হলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)। মায়ের মতন মেয়ে দেখতেও বেশ সুন্দর। গ্ল্যামারাস দুনিয়ায় নিজেকে দারুণ মানিয়ে নিয়েছেন তিনি। বলি পাড়ার গ্ল্যামারাস অভিনেত্রীদের তালিকায় তিনি সহজেই প্রথমে থাকবেন।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একাধিক লাস্যময়ী ছবি পোস্ট করে থাকেন তিনি৷ তবে সম্প্রতি তাকে একেবারে সাবেকি সাজে দেখা গেলো।

জাহ্নবীর ঈশ্বরের বেশ ভক্তি। এর আগেও বহুবার তাকে বিভিন্ন মন্দিরে পুজো দিতে দেখা গিয়েছে। এবারও সম্প্রতি তিনি ছুটে গেলেন ঈশ্বরের কাছে। এবার তিনি বালাজি মন্দিরে গেলেন এবং সেখানে যতগুলি সিঁড়ি রয়েছে সমস্ত হাঁটু ভেঙে উপরে উঠলেন। এতদিন পায়ে হেঁটে সিঁড়ি ভাঙলেও এবার তিনি হাঁটু ভেঙে সিঁড়ি ভাঙলেন।

মন্দিরে অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছে তার চর্চিত প্রেমিক শিখর ও বন্ধু ওরি। সকলকেই দেখা গিয়েছে সাবেকি পোশাকে। জাহ্নবীকে দেখা গিয়েছে হালকা রঙের চুড়িদার ও সুন্দর করে বাঁধা চুলে। সঙ্গে মানানসই হালকা সাজ। এমন সাজেই তার সৌন্দর্য্য দেখার মতন।

জাহ্নবী জানিয়েছেন, “এই পবিত্র স্থানটি আমার খুব কাছের। আধ্যাত্মিক যোগ অনুভব করি। সারা বছরে অন্তত ৫০ বার আসি। এবার নিজের প্রার্থনা জানাতে বালাজি মন্দিরে এলাম।”

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক