'

স্নান করতে করতেই অনলাইনে শেষকৃত্যে শামিল তরুণী! অজান্তেই চালু হয়ে গেল ক্যামেরা

By BB Mar26,2024
A woman attending funeral over zoom accidentally livestreams herself showeringস্নান করতে করতেই অনলাইনে শেষকৃত্যে শামিল তরুণী! অজান্তেই চালু হয়ে গেল ক্যামেরা

বর্তমান মানুষ প্রযুক্তি নির্ভর। প্রযুক্তি ছাড়া এক মূহুর্ত চলা যায় না। তাই বর্তমানে দৈনন্দিন জীবনে মানুষ প্রযুক্তিকে যেমন আরও উন্নত করেছে তেমনই সেই প্রযুক্তির মাধ্যমে নিজের কাজকে করেছে আরও সহজ। ইন্টারনেটের আবিষ্কার করেছে মানুষ। এর ফলে ঘরে বসে মুঠোফোনে দেশ বিদেশের সবকিছু জানা সম্ভব হচ্ছে। করোনা অতিমারীর পর প্রযুক্তির ব্যবহার আরও বেড়ে গিয়েছে।

প্রযুক্তি আমাদের অনেক সুবিধা করে দিলেও তার রয়েছে কিছু অসুবিধা। আর সেই অসুবিধাগুলির সম্মুখীন হলে ফলাফল হয় ভয়ানক। অনেকেই এমন রয়েছেন যারা সশরীরে কোনো জায়গায় উপস্থিত না থাকলেও তিনি প্রযুক্তির মাধ্যমে সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। আর এই সুবিধাটি ইন্টারনেটের মাধ্যমে ঘটছে।

তবে এবার অনলাইনে এক ব্যক্তির শেষকৃত্যে উপস্থিত থাকতে পেরে বেকায়দায় পড়লেন এক মহিলা। উত্তর লন্ডনের বার্নেট গির্জায় পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তির অন্ত্যেষ্টিক্রিয়া চলছিল। সেখানে যারা নিজেদের অসুবিধার জন্য উপস্থিত থাকতে পারেননি তারা লাইভ স্ট্রিমিং-এর মাধ্যমে উপস্থিত থাকতে পারবেন৷

সেখানে এক মহিলা লাইভ স্ট্রিমিং-এ যোগ দিয়েছিলেন। পেশায় ব্যবসায়ী ওই মহিলা। ক্যামেরা বন্ধ রেখে সমস্ত কাজকর্ম দেখছিলেন তিনি৷ শেষকৃত্য সম্পন্ন হতে যখন আর কিছু সময় বাকি তখন তার ছিল বেরোনের তাড়া৷ তাই তিনি মোবাইল নিয়েই স্নানে ঢুকে পড়েন।

তিনি ভেবেছিলেন স্নান করতে করতেই দেখবেন৷ সবকিছু ঠিকঠাক চললেও হঠাৎ তিনি দেখেন হোয়াটসঅ্যাপে অসংখ্য ম্যাসেজ আসছে। এরপর তিনি সেই ম্যাসেজগুলি দেখতেই মাথায় আকাশ ভেঙে পড়ে ওই মহিলার৷ কোনো একসময় তার ক্যামেরা চালু হয়ে যায় এবং তার স্নানের দৃশ্য জনসমক্ষে চলে আসে। অনেকে সেটির স্ক্রিনশট নিয়ে ওই মহিলাকে পাঠায়। এরপর লাইভ স্ট্রিমিং থেকে বেরিয়ে আসেন ওই মহিলা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক