Irfan Pathan: 'অবশেষে মুখ দেখা গেলো', অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রীর মুখ দেখালেন ইরফান | SANGBAD BHAVAN  

Irfan Pathan: ‘অবশেষে মুখ দেখা গেলো’, অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রীর মুখ দেখালেন ইরফান

Irfan Pathan: অবশেষে অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রীর ছবি প্রকাশ্যে আনলেন জনপ্রিয় ক্রিকেটার ইরফান পাঠান! এমনকি স্ত্রীর উদ্দেশ্যে আদুরে বার্তাও দিতে দেখা যায় তাকে। ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ইরফান ও সাফা বাইগ।

তবে এতোদিন পর্যন্ত সাফার ছবি প্রকাশ্যে আনেননি তিনি। বর্তমানে তারা দুইপুত্রের বাবা-মা, যাদের নাম ইমরান এবং সুলেমান। দেখতে দেখতে আটটা বছর পার করে ফেললেন এই জুটি। তাইতো এদিন একটি ছবি পোস্ট করে স্ত্রীর উদ্দেশ্যে বিশেষ বার্তা দিতে দেখা যায় ইরফানকে।

আরও পড়ুন,
*রুপোলী পর্দা থেকে এবার রাজনীতির ময়দানে থালাপতি বিজয়, জানালেন দলের নাম
*মায়ের মত সুন্দরী হতে পারবে না, শ্রীদেবীর সঙ্গে তুলনা! নয়া ছবি পোস্ট করতেই ট্রোলিং-এর শিকার জাহ্নবী কাপুর

ছবিতে দেখা যায় কালো কুর্তা পরে রয়েছেন ইরফান এবং সাফার পরনে রয়েছে গোলাপী রঙের চুড়িদার এবং সাদা ওড়না। ক্যাপশনে লিখেছেন, ‘একজন মানুষ একাধিক চরিত্র দক্ষতার সঙ্গে পালন করছেন। আমার বন্ধু, সঙ্গী এবং দুই সন্তানের মা। এই যাত্রায় আমি তোমাকে স্ত্রী হিসেবে পেয়ে ধন্য।’

যা দেখার পর অনুরাগীরা তাদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। অনেকে আবার ইরফানের স্ত্রীকে প্রথমবার দেখে উচ্ছ্বসিত। তাইতো কেউ কেউ লিখেছেন, ‘অবশেষে মুখ দেখা গেলো।’ আবার কেউ লিখেছেন, ‘দুর্দান্ত মানিয়েছে আপনাদের। অনেক অনেক শুভেচ্ছা।’

এখানেই শেষ নয় কেউ আবার লিখেছেন, ‘সানিয়া মির্জা এবার বুঝবেন তিনি ঠিক কতটা ভুল করেছেন।’ তবে প্রশংসার পাশাপাশি সমালোচনা করতেও ছাড়েননি কেউ কেউ। তাদের মতে বোরখা ছাড়া ছবি দেওয়া মোটেই উচিত হয়নি ইরফানের। সবমিলিয়ে বলতে গেলে ছবি পোস্ট করে আলোচনায় উঠে এসেছেন তারা।

আরও পড়ুন,
*Lal Krishna Advani: ভারতরত্নে সম্মানিত হতে চলেছেন লালকৃষ্ণ আদবাণী, ঘোষণা প্রধানমন্ত্রীর
*Soumitrisha-Raj: ছবিতে মন্তব্য, একসঙ্গে সেলফি রাজের ‘বাবলি’তেই দেখা যাবে সৌমিতৃষাকে? মিলল জবাব

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।