'
Dev: রাজনীতিকে বিদায়? লোকসভা নির্বাচনের ঠিক আগেই তিনটি থেকে ইস্তফা দেবেরDev: রাজনীতিকে বিদায়? লোকসভা নির্বাচনের ঠিক আগেই তিনটি থেকে ইস্তফা দেবের

লোকসভা নির্বাচনের আগে আগে তিনটি পদ থেকে ইস্তফা দিলেন জনপ্রিয় অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব! তাহলে কি রাজনীতি থেকে বিদায় নিচ্ছেন তিনি? এই প্রশ্নই জেগে উঠেছে সকলের মনে। গত ৩রা ফেব্রুয়ারী একসাথে তিনটি পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি।

পশ্চিম মেদিনীপুরের জেলাশাসকের কাছে চিঠির মাধ্যমে ইস্তফাপত্র জমা দিয়েছেন অভিনেতা। যে পদগুলি হলো ‘বীরসিংহ উন্নয়ন পর্ষদ’এর ভাইস চেয়ারম্যান, ‘ঘাটাল রবীন্দ্র মহাবিদ্যালয়’এর সভাপতি ও ‘ঘাটাল মহকুমা হাসপাতাল’এর রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান।

আরও পড়ুন,
*সমকামী সঙ্গীর বিকৃত যৌনচাহিদা! অতিষ্ঠ হয়ে খুন করলেন যুবক!
*অপেক্ষার অবসান! কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’? জানালেন আল্লু অর্জুন

যদিও এই পদগুলির গুরুত্ব ততটা বেশি নয়, তবে লোকসভা ভোটের আগে তার এই ইস্তফা অনেকগুলি প্রশ্ন জাগিয়ে তুলছে সকলের মনে। তাহলে কি রাজনীতি থেকে সম্পূর্ণ বিদায় নিয়ে অভিনয়েই মন দিতে চলেছেন অভিনেতা? কারণ তার এই ইস্তফার খবর নিজের দলের কাছেও ছিল না।

এমনকি তিনি কেন এই ইস্তফা দিয়েছেন সেই কারণও অজানা রয়েছে সকলের কাছে। আসলে বর্তমানে কাজ নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন তিনি। গত বছরই মুক্তি পেয়েছে তার তিনটি সিনেমা। যেগুলি বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে।

এই বছরও বেশ কয়েকটি কাজ হাতে রয়েছে তার। যার মধ্যে অন্যতম সৃজিত মুখোপাধ্যায়ের ‘টেক্কা’। এটি মুক্তি পাবে পুজোর সময়। এরপরেই তিনি কাজ শুরু করবেন ‘খাদান’ সিনেমার। শুধু তাই নয় অভিজিৎ সেনের সাথেও তার একটি সিনেমা আসতে চলেছে।

আরও পড়ুন,
*Viral News: ‘মৃত’ মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে! খবরটি ভাইরাল হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে
*‘মাদক খাইয়ে ধর্ষণ করে’ বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের Bigg Boss প্রতিযোগীর

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।