'

৬২ টাকা ভাড়া গন্তব্যে পৌঁছে হল ৭কোটি সাড়ে ৬৬ লক্ষ টাকা! উবের অটোয় চেপে জ্ঞান হারানোর অবস্থা যুবকের

By BB Apr2,2024
62 taka rent reached the destination of 7.66 million taka! The condition of a young man losing consciousness after being squeezed by an Uber auto৬২ টাকা ভাড়া গন্তব্যে পৌঁছে হল ৭কোটি সাড়ে ৬৬ লক্ষ টাকা! উবের অটোয় চেপে জ্ঞান হারানোর অবস্থা যুবকের

বর্তমানে বড় বড় শহরগুলিতে কিংবা শহরের আশেপাশের দীর্ঘ এলাকাগুলিতে উবের ও ওলার চল শুরু হয়েছে। খুব সহজেই এক জায়গা থেকে আরেক জায়গা যাওয়ার জন্য অ্যাপের মাধ্যমে গাড়ি বুক করার পর সেই গাড়ি চলে আসবে আপনার গন্তব্যে। এবং কোনরকম ঝামেলা পোহাতে হবে না৷ দিব্যি গাড়িতে বসে গন্তব্যে পৌঁছে যাওয়া যাবে।

তবে এই বুকিং গাড়ির ভাড়া সর্বোচ্চ কত হতে পারে? সেই ভাড়া যতই হোক কিন্তু তারও রয়েছে একটা নির্দিষ্ট চার্জ। কিন্তু সম্প্রতি এক যুবক উবের বুক করে গন্তব্যে পৌঁছানোর পর তার অ্যাপে যাতায়াত ভাড়া দেখে সে নিজেই চমকে গিয়েছে। সেই ভাড়ার অংক শুনে সকলের মাথায় হাত। জানা যাচ্ছে, নয়ডার এক যুবক দীপক তেঙ্গুরিয়া ৬২ টাকা ভাড়া দেখে উবের বুক করেছিলেন।

গন্তব্যে পৌঁছানোর পর তিনি ভাড়া দেখে চমকে গিয়েছেন। স্ক্রিনে তার যাতায়াত ভাড়া দাঁড়িয়েছে ৭ কোটি ৬৬ লক্ষ ৮৩ হাজার ৭৬২ টাকা। এমন বিল দেখে জ্ঞান হারানোর মতন অবস্থা হয় ওই যুবকের। এক্স হ্যান্ডেলে ওই ঘটনার ভিডিও করে পোস্ট করেন দীপকের বন্ধু আশীষ মিশ্র। ভিডিওটি সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করতেই তা ভাইরাল হয়েছে নিমেষেই।

জানা যাচ্ছে, ওই বিলে ওয়েটিং চার্জ ধরা হয়েছে ৫ কোটি ৯৯ লক্ষ ৯ হাজার ১৮৯ টাকা। অ্যাপ ক্যাব সংস্থা প্রমোশন চার্জ হিসেবে ছাড় দিয়েছে ৭৫ টাকা। তবে দীপক জানিয়েছেন, চালক অপেক্ষা না করলে ওয়েটিং চার্জ হতেই পারে না। ভিডিওতে দীপকের বন্ধু আশীষ মজা করে বলেন, তুমি যদি চন্দ্রযান ভাড়া কর তাহলেও এত টাকা বিল হবে না।

তবে গোটা ঘটনাটি এক্স হ্যান্ডেলে পোস্ট করার পর নড়েচড়ে বসে সংস্থা। ওই ঘটনায় উবার সংস্থা জানায় তারা দুঃখিত। ধীরে ধীরে ঘটনাটির সমাধান করা হবে বলেও জানান তারা।

আরও পড়ুন,
*বিরাট সাফল্য বাংলার রেল কারখানায়! ডানকুনির চিত্তরঞ্জনে ১ বছরে ১০০ ইঞ্জিন
*ভবানীপুরের বাড়িতে শ্রীময়ীর বৃষ্টি ভেজা ছবি তুলে দিতেন কাঞ্চন!

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক