'

ভবানীপুরের বাড়িতে শ্রীময়ীর বৃষ্টি ভেজা ছবি তুলে দিতেন কাঞ্চন!

By BB Apr1,2024
Kanchan used to show rain-soaked pictures of Shrimoi at Bhavanipur's house!ভবানীপুরের বাড়িতে শ্রীময়ীর বৃষ্টি ভেজা ছবি তুলে দিতেন কাঞ্চন!

হাজারো সমালোচনা উপেক্ষা করে বর্তমানে চুটিয়ে সংসার করছেন শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিক। সম্প্রতি তাদের সাথে একটি সংবাদমাধ্যমের তরফ থেকে ‘র‍্যাপিড ফায়ার’ রাউন্ড করা হয়। যেখানে বেশ কয়েকটি প্রশ্ন করা হয় তাদের। যার উত্তরে তারা কিছু মজার তথ্য তুলে ধরেছেন।

প্রথমে তাদের প্রশ্ন করা হয় সঙ্গীকে তিন শব্দে বর্ণনা করার জন্য। যার উত্তরে কাঞ্চন বলেন, ‘সৃষ্টি স্থিতি প্রলয়’। কারণ, স্ত্রী যতদিন প্রেমিকা থাকেন ততদিনই নাকি তিনি সৃষ্টি আর তারপরেই নাকি প্রলয়। অন্যদিকে শ্রীময়ী বলেন, ‘সহজ, ইমোশনাল ফুল, সহজে অন্যকে বিশ্বাস করে নেয়।’

এরপর তাদের ভালো মুহূর্তের প্রসঙ্গে প্রশ্ন করা হয়। যার উত্তরে প্রথমে শ্রীময়ী বলেন, ‘জানিনা এটা ভলগার কিনা। তবে আমার কাছে এটাই সত্যি। শীতকালে লেপের ভেতর একসঙ্গে জড়িয়ে ধরে শুয়ে থাকা।’ সাথে এও বলেন যে তিনি যেহেতু বৃষ্টি নিয়ে জন্ম নিয়েছেন তাই বৃষ্টির দিনে একসাথে জানালার ধারে বসে কফি খাওয়া।

কাঞ্চন বলেন তিনি বৃষ্টিতে ভিজতে পছন্দ করেন না তবে বৃষ্টি দেখতে অনেক পছন্দ করেন। শ্রীময়ী আবার মাঝখানে বলেন যে কাঞ্চন তার বৃষ্টি ভেজা ছবি তুলে দিতেন ভবানীপুরের বাড়িতে। এরপর তাদের প্রশ্ন করা হয় তাদের ভয়ের কী কারণ রয়েছে? শ্রীময়ী বলেন মানুষকে ভয় পান তিনি।

কাঞ্চন আবার তার কথায় সহমত পোষণ করেন। যা শুনে শ্রীময়ী বলেন এটা দেখে বিতর্ক হবে। কারণ, সকলেই বলবেন কাঞ্চন স্ত্রীর কথায় সায় দেন। তবে এরপর কাঞ্চন বলেন মানুষ সত্যি ধীরে ধীরে প্রতিশোধ পরায়ণ এবং ক্ষতিকর হয়ে উঠছেন। সে বিষয়টাকেই ভয় পান তিনি।

এখানেই শেষ নয় তারা একে অপরের উপর কখন রেগে যান সেই বিষয়ে প্রশ্ন করা হলে শ্রীময়ী বলেন, ‘কাঞ্চন ভীষণই মুখচোরা। কেউ মিথ্যে কথা বললেও সে কিছু বলে না।’ অন্যদিকে কাঞ্চন বলেন শ্রীময়ী মুখের উপর সবসময় সত্যি কথা বলে দেয় যা সব সময় উচিত নয়। এছাড়া তারা দু’জনেই চান একে অপরের সমস্ত ইচ্ছেপূরণ হোক।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক