'

মুকেশ আম্বানির বাড়িতে কাজ করতেন এখন বলিউড অভিনেত্রী, কে তিনি?

By BB Apr1,2024 #Mukesh Ambani
Mukesh Ambani's house used to work now Bollywood actress, who is she?

বলি পাড়ায় এখন তার নিয়মিত যাতায়াত। কিন্তু একসময় ব্যবসায়ী মুকেশ আম্বানির বাড়িতে কাজের লোক হিসেবে কাজ করেছেন তিনি। কিন্তু এখন সেসব দিন অতীত। জীবনে এগিয়ে গিয়েছেন বলিউডের সেই অভিনেত্রী। তিনি হলেন রাখী সাওয়ান্ত৷ তিনি ‘ড্রামা কুইন’ নামেও পরিচিত। একসময় অতিকষ্টের জীবনযাপন করেছেন। কিন্তু এখন সচ্ছলভাবে দিন কাটান।

এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার থেকে জানা যায়, রাখী সাওয়ান্ত তার আসল নাম নয়। তার আসল নাম নীরু ভেদ। সিনেমা জগতে প্রবেশ করার আগে নিজের নাম বদলে ফেলেন তিনি। অনেকেই তার আসল নাম জানেন না৷ গরীব পরিবারেই জন্মগ্রহণ করেছেন রাখী। তার মা ছিলেন হাসপাতালের পরিচারিকা ও বাবা ছিলেন কনস্টেবল।

অভাবের সংসারেও রাখীর চোখে ছিল স্বপ্ন। তিনি পছন্দ করতেন নাচ, অভিনয় করতে। কিন্তু তার বাবা মা তা পছন্দ করতেন না। রাখীর পরিবার ছিল রক্ষণশীল। সেইসময় রাখি ছেলেদের চোখে চোক রেখে কথা বলতে পারতেন না। কিন্তু নাচের প্রতি ঝোঁক তাকে থেমে থাকতে দেয়নি।

একবার তার নাচ আটকানোর জন্য তার চুল কেটে দেয় রাখীর কাকা। এরপর রাখি বলিউডের তারকা হওয়ার স্বপ্ন নিয়ে বারি থেকে বেরিয়ে পড়েন। ওইসময় কাজের সন্ধান করতে গিয়ে মুকেশ আম্বানির বাড়িতে কাজের লোকের কাজ নেন। মুকেশ আম্বানির ভাই অনিল আম্বানি ও টিনা আম্বানির বিয়ের সময় খাবার পরিবেশনের কাজ নেন রাখী।

এই কাজের জন্য তিনি ৫০ টাকা পারিশ্রমিক পান। এরপর বলিউডে বহু কাজের জন্য তিনি বাদ পড়েন। তবে প্রত্যাখ্যান পেয়েও থেমে থাকেননি। একসময় আইটেম ডান্সে নাচের সুযোগ পান। এরপর আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক ইন্ডাস্ট্রিতে ডাক পেয়েছেন তিনি।

আরও পড়ুন,
*নরেন্দ্র মোদির মধ্যে ভগবান শ্রী রামচন্দ্রকে দেখেছি: কঙ্গনা রানাওয়াত
*‘এম’ চিহ্ন আছে? আপনি একজন ভাগ্যবান

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক