Is there an 'M' symbol? You are a lucky one'এম' চিহ্ন আছে? আপনি একজন ভাগ্যবান

জ্যোতিষ শাস্ত্র মতে মানুষের হাতের রেখা দেখেই বলে দেওয়া যেতে পারে তার ব্যক্তিত্ব বা তার ভাগ্য কেমন হবে। মানুষের হাতে প্রধান তিনটি রেখা থাকে, সেই রেখা গুলি হল (১) আয়ু রেখা, (২) শিরো রেখা, (৩) হৃদয় রেখা। তবে এই তিনটি রেখা ছাড়াও আরো কিছু রেখা এবং চিহ্ন থাকে। সেই চিহ্ন গুলির মধ্যে একটি হলো ‘এম'(M) চিহ্ন। যদি কারোর হাতে এই ‘এম’ চিহ্ন থাকে, তাহলে তার ব্যক্তিত্ব এবং ভাগ্য কেমন হবে জেনে নেওয়া যাক সেই বিষয়ে।

‘এম’ চিহ্ন স্পষ্ট ভাবে থাকলে

জ্যোতিষ শাস্ত্র মতে, যদি কোন মানুষের হাতে আয়ু রেখা, শিররেখা এবং হৃদয় রেখার মাঝখানে এই ‘এম’ চিহ্ন স্পষ্ট ভাবে থাকে, তাহলে সে খুবই জ্ঞানী, বিবেকবান এবং ভাগ্যবান হয়ে থাকেন। কারণ এই ‘এম’ চিহ্ন সবার হাতে থাকেনা বা থাকলেও ইস্পষ্টও হয় না।

ধন-সম্পদদের অধিকারী হওয়ার ইঙ্গিত

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই এম চিহ্ন যদি কোন পুরুষের ডানহাতে আয়ুরেখা, শিররেখা এবং হৃদয় রেখার মাঝখানে স্পষ্ট ভাবে থাকে, তাহলে সেই ব্যক্তির জীবনে অনেক ধন-সম্পদদের অধিকারী হওয়ার দিকে ইঙ্গিত করে। আবার সমাজের একজন গুণি মানি ও প্রভাবশালী ব্যক্তি হিসেবেও প্রতিষ্ঠিত হয়ে থাকেন। দাম্পত্য জীবনে এরা জীবন সঙ্গীর কাছ থেকে অনেক ভালোবাসা পাবেন।

নারীর বাম হাতে এম চিহ্ন থাকলে

জ্যোতিষ শাস্ত্র মতে যদি কোন নারীর বাম হাতে ঠিক একই রকম ভাবে এই এম চিহ্ন থাকে, তাহলে সেই নারী ও খুবই ভাগ্যবতী হয়ে থাকেন। কারণ এদের প্রতি মা লক্ষ্মীর ও সরস্বতীর আশীর্বাদ থাকে বলে মনে করা হয়। কর্মে এরা খুবই পারদর্শী হয়ে থাকে। এদের মনও খুবই সরল হয়।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক