দুই থেকে তিন হলেন, সুখবর জানালেন দুর্নিবার নিজেই | SANGBAD BHAVAN  

দুই থেকে তিন হলেন, সুখবর জানালেন দুর্নিবার নিজেই

এবার দুই থেকে তিন হলেন তারা। তারা হলেন টলিউডের জনপ্রিয় গায়ক দুর্নিবার সাহা ও তার স্ত্রী ঐন্দ্রিলা ওরফে মোহর সেন৷ রবিবার সকালে নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই সুখবর জানালেন গায়ক দুর্নিবার। এরপরই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। দুর্নিবার জানালেন তাদের পুত্র সন্তান হয়েছে। গতবছর অক্টোবর মাসে সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন ঐন্দ্রিলা সেন।

কিছুদিন আগে সাধভক্ষণ অনুষ্ঠানের একাধিক ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছিলেন তিনি৷ এবার তিনি জন্ম দিলেন এক পুত্র সন্তানের। ঐন্দ্রিলা তেমন পরিচিত মুখ না হলেও তিনি টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী হিসেবে কাজ করেন। ঐন্দ্রিলার গোটা যাত্রায় একেবারে বিয়ে থেকে মা হওয়া সময় পাশে ছিলেন প্রসেনজিৎ।

আরও পড়ুন,
*দিন-কয়েক পরেই ‘ভ্যালেন্টাইন্স ডে’, আপনাকে কী কেউ গোপনে ভালোবাসে? বুঝে নিন এই ভাবে
*হাত-পা-মুখ বাঁধা কাপড়ে! ৫ দিন নিখোঁজ থাকার পর শিশুর দেহ মিলল পুকুরে

গতবছর ২০২৩ সালের ৯ই মার্চ সাত পাকে বাঁধা পড়েন দুর্নিবার ও ঐন্দ্রিলা। এরপর দেখতে দেখতে পেরিয়ে গিয়েছে প্রায় সাত মাস। তারপর সামাজিক মাধ্যমে ঐন্দ্রিলা ও দুর্নিবার তাদের সন্তান ভূমিষ্ট হওয়ার আগাম খবর জানান। কিন্তু তাদের এই যাত্রা শুরুর সময়টা এতটা সহজ ছিল না। কারণ সোশ্যাল মিডিয়ায় তারা বিয়ের ছবি পোস্ট করার পরই নানান কটাক্ষ শুরু হয়। দু’জনকে একাধিক ট্রোলের মুখোমুখি হতে হয়।

কারণ এটি দুর্নিবারের প্রথম বিয়ে নয়৷ এর আগে ২০১৭ সালে আইনিভাবে বিয়ে সারেন তিনি। তার প্রথম পক্ষের স্ত্রীর নাম মীনাক্ষী মুখোপাধ্যায়। এরপর তারা একসঙ্গে থাকছিলেন। ২০২১ সালে ধুমধাম করে সামাজিক বিয়েও সারেন মীনাক্ষী ও দুর্নিবার। এদিকে বছর ঘুরতে না ঘুরতেই ২০২২ সালের মাঝামাঝি সময়ে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

তার কিছুদিন পর ফের প্রেমে পড়েন দুর্নিবার। ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেমের সম্পর্ক শুরু হয় তার। শোনা যায় তাদের প্রথম আলাপ ২০২১-এর ডিসেম্বরে সামপ্লেস এলসে একটা শো শুনতে গিয়ে। মাস কয়েক যেতে না যেতে মোহরকে প্রেমের প্রস্তাব দেন দুর্নিবার। এরপর দীর্ঘ একবছর প্রেম করার পর ২০২৩ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা।

আরও পড়ুন,
*Dev: রাজনীতিকে বিদায়? লোকসভা নির্বাচনের ঠিক আগেই তিনটি থেকে ইস্তফা দেবের
*Irfan Pathan: ‘অবশেষে মুখ দেখা গেলো’, অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রীর মুখ দেখালেন ইরফান

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।