'
Viral News: 'মৃত' মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে! খবরটি ভাইরাল হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলেViral News: 'মৃত' মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে! খবরটি ভাইরাল হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে

Viral News: সম্প্রতি খবরটি সামনে এসেছে। বিতর্কিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডের(Poonam Pandey) মৃত্যু হয়েছে। আর এই খবরটি জানার পর সকলেই অবাক। সকলেই বলছেন খবরটি যেনো মিথ্যা হয় তবেই সকলে খুশি হবেন। মাত্র ৩২ বছর বয়স হয়েছে বিতর্কিত মডেলের। সম্প্রতি পুনম পান্ডের(Poonam Pandey) অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করা হয়েছে। আর সেই পোস্টেই নিশ্চিত করা হয়েছে অভিনেত্রীর মৃত্যু হয়েছে।

জানা যাচ্ছে, তিনি ক্যানসারে প্রাণ হারিয়েছেন। যা দেখে সকলেই বিস্মিত। ইনস্টাগ্রামের ওই পোস্টে লেখা হয়েছে, “আজ সকালটা আমাদের জন্য কঠিন। সকলকে দুঃখে সঙ্গে জানানো হচ্ছে আমাদের প্রিয় পুনম সার্ভিকাল ক্যান্সারে প্রাণ হারিয়েছেন।

আরও পড়ুন,
*Gyanvapi Mosque: দীর্ঘ প্রতীক্ষার অবসান! অবশেষে জ্ঞানবাপী তখনায় শুরু হয়ে গেলো ৫ দফার পুজো
*Priyanka Chopra: ১৬৬ কোটির বাড়িতে থাকা দুঃস্বপ্নের! ঠিক কী কারণে ছট্ট মেয়ে মিতালীকে নিয়ে ঘরছাড়া নিক-প্রিয়াঙ্কাকে

তার সঙ্গে যারা পরিচিত হয়েছেন তারা অভিনেত্রীর ভালোবাসার সঙ্গে পরিচিত হয়েছেন। বর্তমান সময়ে সকলের কাছে আমরা সবরকম গোপনীয়তার অনুরোধ করছি। তাকে আমরা এখন স্নেহের সঙ্গে স্মরণ করতে চাই”। এই পোস্ট দেওয়ার পর তা দ্রুত ভাইরাল হয়ে যায়। অনেকেই লিখেছেন, এত অল্প বয়সে মৃত্যু কাম্য নয়।

কেউ কেউ বলছেন, এটি ভুয়ো বা মজার পোস্ট। কেউ লিখেছেন, ওম শান্তি, ভাষা হারিয়ে ফেলেছি। নেট দুনিয়ার একাংশ যে হতবাক হয়েছেন এমন খবরে স্পষ্ট। যদিও পুনমের টিমের তরফে খবরটি নিশ্চিত করা হয়েছে। জানা যাচ্ছে, বৃহস্পতিবার রাতে তিনি মারা গিয়েছেন। কিছুদিন আগে একটি বিষয়ে পুনম চর্চায় আসেন।

দেশে মালদ্বীপ নিয়ে যখন চর্চা তুঙ্গে সেই সময় পুনম জানান তিনি মালদ্বীপকে কতটা পছন্দ করতেন। কিন্তু ভারতের সঙ্গে মালদ্বীপের সম্পর্কের অবনতির পর পুনম জানান, তিনি আর মালদ্বীপ নয়, লাক্ষাদ্বীপে যাবেন শ্যুটিং করতে। দেশের প্রতি তার ভালোবাসা এখানেই স্পষ্ট হয়ে যায়৷ তিনি একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। ২০১৩ সালে তিনি নাশা-র মাধ্যমে বলিউডে প্রবেশ করেন৷

আরও পড়ুন,
*ধর্মেন্দ্রর সঙ্গে চুম্বন দৃশ্যে, ‘ইন্ডাস্ট্রি কাঁপিয়ে দিয়েছ..’, ভাগ্নি টাবুর মশকরা শাবানাকে নিয়ে
*Bipasha Basu: দাদু হিরক বসুর মতন ইঞ্জিনিয়ার হওয়ার পথে, দেবীর কোন কাণ্ড দেখে এ ক্থা বললেন বিপাশা

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।