'
Bipasha Basu: দাদু হিরক বসুর মতন ইঞ্জিনিয়ার হওয়ার পথে, দেবীর কোন কাণ্ড দেখে এ ক্থা বললেন বিপাশাBipasha Basu: দাদু হিরক বসুর মতন ইঞ্জিনিয়ার হওয়ার পথে, দেবীর কোন কাণ্ড দেখে এ ক্থা বললেন বিপাশা

Bipasha Basu: বলি পাড়ার অভিনেত্রী বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের একমাত্র কন্যা হল দেবী বসু সিং গ্রোভার। কন্যা সন্তান জন্ম হওয়ার পর তাদের সংসারে খুশির হাওয়া। মেয়েকে নিয়ে সর্বক্ষণ মেতে থাকেন বিপাশা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে নানান মূহুর্ত শেয়ার করেন মেয়েকে নিয়ে। আর সেই ভিডিও ও ছবি ভাইরাল হয়ে যায় নিমেষেই। সম্প্রতি এমনই একটি ভিডিও পোস্ট করলেন বিপাশা। আর সেই ছবিতে মেয়েকে দেখা গেলো অন্য অবতারে।

ছোট্ট দেবী সেজেগুজে বসে রয়েছে তবে সে নজর কাড়লো অন্য জিনিসে। সে ঘরবাড়ি তৈরির জিনিস নিয়েই ব্যস্ত। তার নজর রয়েছে স্ক্রু-এর দিকে। আর সেই মূহুর্তটি ভিডিও করেন বিপাশা। আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, ইঞ্জিনিয়ার হওয়ার পথে। দাদু হিরক বসুর মতন৷ শুধু দেখতে ভালোবাসে কিভাবে জিনিস তৈরি হয় বা তৈরি করা হয়। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন,
*বাজেটের পাশাপাশি নজর কাড়ল অর্থমন্ত্রী নির্মলা সীতারামনের শাড়ি
*ধন্য প্রেম! প্রেমিকাকে চুরি করা মোবাইল উপহার দিয়ে গ্রেপ্তার যুবক

নাতনি যদি দাদুর স্বভাব পায় তবে মায়ের খুশির অন্ত থাকে না। তেমনই বিপাশা তার মেয়ের আদবকায়দা দেখে বেশ খুশি। ২০২২ সালের ১২ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন বিপাশা। যদিও আর বাকি পাঁচটি শিশুর মতন স্বাভাবিক শিশু ছিল না দেবী। জানা যায়, জন্মের সময় সে হার্টে দু’টি ছিদ্র নিয়ে জন্ম হয়। এই তথ্যটি পরে সামনে আনেন বিপাশা। নেহা ধুপিয়ার সঙ্গে একটি সাক্ষাৎকারে এই বিষয়টি জানান তিনি।

জন্মের পর তিন দিনের মাথায় বিপাশা ও তার স্বামী জানতে পারেন এই বিষয়টি। এরপর তারা স্বভাবতই ভেঙে পড়েন৷ তবে সন্তানকে সুস্থ রাখা তাদের কাছে সবথেকে বড় ছিল। তাই মাত্র তিন মাস বয়সে দেবীর হার্টে ওপেন হার্ট সার্জারি হয়৷ নেহাকে এই কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন বিপাশা। তবে এই বিষয়টি তিনি প্রকাশ্যে এনেছেন একটি কারণে।

বর্তমানে দেবী একেবারে সুস্থ রয়েছে। কিন্তু এমন অনেক শিশু জন্ম নেয় যাদের শরীরে এমন ত্রুটি থাকে। তাই ভয় না পেয়ে অস্ত্রোপচার করিয়ে নিলে তা সন্তানের জন্য সেটি উপকারী হবে বলে জানান বিপাশা। তিনি জানান, মা হিসেবে তার যাত্রা বাকিদের থেকে আলাদা ছিল। কিন্তু সঠিক সিদ্ধান্ত গ্রহনের ফলে তারা সকলেই এখন ভালো আছেন৷

আরও পড়ুন,
*‘মাদক খাইয়ে ধর্ষণ করে’ বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের Bigg Boss প্রতিযোগীর
*‘নির্বাচনী ভাষণ!’ রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর বক্তব্যের তীব্র সমালোচনায় বিরোধীরা

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।