'
বাজেটের পাশাপাশি নজর কাড়ল অর্থমন্ত্রী নির্মলা সীতারামনের শাড়িবাজেটের পাশাপাশি নজর কাড়ল অর্থমন্ত্রী নির্মলা সীতারামনের শাড়ি

আজকেই পেশ করা হল কেন্দ্রীয় বাজেট। গোটা দিন খবরের দিকে নজর ছিল সকলের। বাজেটে কি কি নতুন ঘোষণা করা হচ্ছে তা নিয়ে আলোচনা চলেছে দিনভর। আমাদের দেশের অর্থমন্ত্রী হলেন নির্মলা সীতারামন। এই নিয়ে ষষ্ঠবারের জন্য বাজেট পেশ করলেন তিনি। তবে বাজেট পেশের পাশাপাশি আরেকটি জিনিস নিয়েও চর্চা কম হল না। আর তা হল মন্ত্রীর শাড়ি।

এবার নীল ও ক্রীম রংয়ের শাড়িতে কাঁথা স্টিচের কাজ বেছে নিয়েছেন তিনি৷ সঙ্গে রয়েছে সুতোর কাজ করা মানানসই ব্লাউজ। শাড়ি জুড়ে রয়েছে লতাপাতা আঁকা রিভার্স কাঁথা স্টিচ। আর এই শাড়ি অনেকেরই নজর কেড়েছে। এই শাড়ি তৈরি হয় মূলত পশ্চিমবঙ্গের শান্তিনিকেতনে।

আরও পড়ুন,
*ধন্য প্রেম! প্রেমিকাকে চুরি করা মোবাইল উপহার দিয়ে গ্রেপ্তার যুবক
*‘মাদক খাইয়ে ধর্ষণ করে’ বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের Bigg Boss প্রতিযোগীর

প্রথম ২০১৯ সালে নির্মলা বাজেট পেশ করেন৷ সেই বছর তিনি পরেছিলেন গোলাপি রঙের সঙ্গে সোনালি পাড়ের মঙ্গলগিরি সিল্ক শাড়ি। এরপর ২০২০ সালে তাকে দেখা গিয়েছে হলুদ এবং নীল সরু পাড়ের সিল্ক শাড়ি পরতে।

২০২১ সালে তিনি পরেছেন অফ হোয়াইট পোচামপল্লি ইক্কত স্টাইলের সিল্ক শাড়ি। ২০২২ সালে অর্থমন্ত্রী বাজেট পেশ লরার দিন পরেছিলেন জ্যামিতিকৃতি সিল্কের শাড়ি।

গতবছর ২০২৩ সালে নির্মলার পরনে ছিল কালো-সোনালি পাড়ের কাসুটি কাজ করা শাড়ি। ২০২৪-এর বাজেট অধিবেশনে তাকে এবার পরতে দেখা গেলো এবং ক্রিম রংয়ের কাঁথা স্টিচের শাড়ি। এই শাড়ির দাম কম করে পাঁচ হাজার টাকা।

আরও পড়ুন,
*Gyanvapi Mosque: জ্ঞানবাপী মসজিদে পুজোর অনুমতি মিলল হিন্দুদের, নির্দেশ আদালতের
*রামমন্দির বিরোধী পোস্ট! প্রাক্তন মন্ত্রীর কন্যাকে এলাকা ছাড়তে বলল দিল্লি আবাসিক কল্যাণ সমাজ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।