'
ধন্য প্রেম! প্রেমিকাকে চুরি করা মোবাইল উপহার দিয়ে গ্রেপ্তার যুবকধন্য প্রেম! প্রেমিকাকে চুরি করা মোবাইল উপহার দিয়ে গ্রেপ্তার যুবক

চুরি করে প্রেমিকাকে মোবাইল উপহার দিলেন প্রেমিক! যে দৃশ্য উঠে আসতেই অবাক হয়ে গিয়েছেন সকলে। প্রেমের কারণে মানুষ অনেক কিছুই করে থাকেন। তবে এবার এই দৃশ্য রীতিমতো চমকে দিয়েছে সকলকে। আপাতত ওই প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গিয়েছে, কিছুদিন ধরে পোলবা থানার বিভিন্ন এলাকায় চুরির ঘটনা ঘটেছে। দোকান, বাড়ি ইত্যাদি জায়গায় লুটপাট চালানো হয়েছে। কিছুদিন আগে আবার ডাকাতি করার আগেই ডাকাতের পরিকল্পনা বানচাল করে দেন তদন্তকারীরা।

আরও পড়ুন,
*‘মাদক খাইয়ে ধর্ষণ করে’ বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের Bigg Boss প্রতিযোগীর
*রামমন্দির বিরোধী পোস্ট! প্রাক্তন মন্ত্রীর কন্যাকে এলাকা ছাড়তে বলল দিল্লি আবাসিক কল্যাণ সমাজ

ডাকাতি করার জন্য জড়ো হওয়া তিনজনকে গ্রেপ্তার করে পোলবা থানার পুলিশ। যারা সকলে ছিলেন খিদিরপুর ও মেটিয়াবুরুজের বাসিন্দা। তবে সম্প্রতি যে মোবাইল দোকানে চুরির ঘটনাগুলি ঘটেছে তা দেখে অবাক হয়ে গিয়েছেন পুলিশ কর্মীরা।

কামদেবপুরে চুরির ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অলোকনাথ মোহন্ত নামক একজনকে, যিনি চন্দননগরের বাসিন্দা। এছাড়া মহানদে মোবাইল দোকানে চুরির পর গ্রেপ্তার করা হয়েছে রাহুল মন্ডল ও মিহিলাল মন্ডলকে।

জানা গিয়েছে, তারা মহানদ নাগরপাড়ার বাসিন্দা। রাহুল মন্ডলকে জেরা করার পর জানা যায় সে তার প্রেমিকাকে মোবাইল উপহার দিতেই চুরি করেছিল। এরপর তাকে গ্রেপ্তার করে পুলিশ। আপাতত জেল হেফাজতে রাখা হয়েছে তাকে।

আরও পড়ুন,
*Anu Aggarwal: অ্যাক্সিডেন্টে স্মৃতি হারিয়েছে! এক সময় ‘আশিকি’তে নিজের অভিনয় চিনতে পারেননি অনু আগরওয়াল
*‘নির্বাচনী ভাষণ!’ রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর বক্তব্যের তীব্র সমালোচনায় বিরোধীরা

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।