Anu Aggarwal: অ্যাক্সিডেন্টে স্মৃতি হারিয়েছে! এক সময় ‘আশিকি'তে নিজের অভিনয় চিনতে পারেননি অনু আগরওয়াল | SANGBAD BHAVAN  

Anu Aggarwal: অ্যাক্সিডেন্টে স্মৃতি হারিয়েছে! এক সময় ‘আশিকি’তে নিজের অভিনয় চিনতে পারেননি অনু আগরওয়াল

বলি পাড়ার একটি জনপ্রিয় ছবি ‘আশিকি’। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করে চূড়ান্ত সফল হয়েছিলেন অনু আগরওয়াল। বহুদিন তিনি টেলিভিশনের পর্দায় না থাকার কারণে অনেকেই তাকে চিনতে না পারেন। তবে ‘আশিকি’ ছবিতে অভিনয় করার পর থেকে রাতারাতি তার জনপ্রিয়তা বাড়তে শুরু করে। মাত্র ২১ বছর বয়সে বলি পাড়ায় আগমন ঘটে তার। এত কম বয়সে সাফল্য অনেকেই পাননি৷ ধীরে ধীরে বদলে যেতে থাকে তার ভাগ্য৷ দূরদর্শনে তাকে ‘ইসি বাহানে’-তে অভিনয় করতে দেখা গিয়েছে।

১৯৮৮ সালে এটি টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হত৷ এরপর ধীরে ধীরে জনপ্রিয়তা আরও বাড়তে থাকে। ‘আশিকি’ ছবির পর তিনি অভিনয় করেছেন ‘কিং আঙ্কেল’ ছবিতে। এই ছবির পরিচালক ছিলেন রাকেশ রোশন। তার শেষ বক্স অফিসের ছবি হল ‘রিটার্ন অফ জুয়েল’। এরপর তিনি বলিউড থেকে দূরে হারিয়ে যান। তার জনপ্রিয়তা কাজে লাগিয়ে আর এগিয়ে যেতে পারেননি তিনি। বর্তমানে তিনি বলিউড থেকে অনেকটাই দূরে চলে গিয়েছেন।

আরও পড়ুন,
*তবে কি এবার রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করবেন ‘মিঠাইরানি’ সৌমিতৃষা! তুঙ্গে জল্পনা
*শাহরুখ খান’কে দেখে কান্নায় ভাসলেন যুবক, কি করলেন বলিউড ‘বাদশা’? (ভিডিও)

জানা যায়, ‘আশিকি’ বড় পর্দায় যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠলেও অনু আগরওয়াল বড় পর্দা থেকে সরে আসেন। তিনি ৫ বছর পর ভয়ানক পথ দুর্ঘটনার কবলে পড়েন। ১৯৯৯ সালে সেই পথ দুর্ঘটনা হয়। এরপর রাতারাতি তার জীবনে বদল আসে। তিনি কোমায় চলে যান। টানা ২৯ দিন আইসিইউ-তে থাকার পর জ্ঞান ফেরে তার। চিকিৎসকেরা একসময় জানিয়েছিলেন অনু আর বাঁচবেন না। কিন্তু তিনি ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসেন।

স্বাভাবিক জীবনে ফিরে এলেও তার একটি বড়সড় ক্ষতি হয়ে যায়। স্মৃতিশক্তি হারিয়ে যায় তার৷ তিনি ভুলে গিয়েছিলেন তার আগের জীবনকে। তিনি পর্দায় অভিনয় করতেন তা মনে করতে পারছিলেন না৷ নিজেকে সিনেমায় দেখেও মনে করতে পারতেন না। এরপর তার মা তাকে অভিনয় করে মনে করানোর চেষ্টা করতেন। অনু এই বিষয়ে জানান, “মা বারবার বলতেন এটা তুমি। কিন্তু আমি নিজেকে পর্দায় দেখেও কিছুতেই সংযোগ ঘটাতে পারতাম না”।

গাড়ি দুর্ঘটনার পর আর পর্দায় ফেরেননি অনু৷ সাধারণ জীবনযাপন করতেন তিনি। মুম্বাইতে তিনি যোগাসনের একটি স্কুল খুলেছেন৷ সেখানেই বাচ্চাদের যোগাসন করান তিনি। বর্তমানে একাই জীবন কাটাচ্ছেন তিনি। জানা যাচ্ছে, তিন দশক পর ফের পর্দায় ফিরতে চাইছেন তিনি৷ আর তাই নানান চিত্রনাট্য পড়ছেন ও নির্মাতাদের সঙ্গে কথা বলছেন।

আরও পড়ুন,
*‘তুমি বাড়তি চাপ নিচ্ছো না তো?’ মঞ্চে উঠে স্বামী রাঘবের ফোন পেতেই চাঙ্গা পরিণীতি
*অপেক্ষার অবসান! কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’? জানালেন আল্লু অর্জুন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।