'
শাহরুখ খান'কে দেখে কান্নায় ভাসলেন যুবকশাহরুখ খান'কে দেখে কান্নায় ভাসলেন যুবক

বলিউড ‘বাদশা’ শাহরুখ খান’কে সামনাসামনি দেখতে পেয়ে কান্নায় ভাসলেন তারই এক ভক্ত! যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ভাইরাল ঝড়ের গতিতে। স্বপ্নের নায়ককে চোখের সামনে দেখতে পাওয়া অনেকের কাছেই ভাগ্যের ব্যাপার। ফলে আবেগ নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে পড়ে।

সেরকমটাই হয়েছে এক শাহরুখভক্তের ক্ষেত্রেও। চোখের সামনে তাকে দেখতে পেয়ে এবং ছুঁতে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন তিনি। আমরা সকলেই জানি যে দীর্ঘ চার বছর পর ফের পর্দায় ফিরেছেন শাহরুখ। পরপর তার প্রত্যেকটি সিনেমাই বক্সঅফিসে সুপারহিট হয়েছে।

আরও পড়ুন,
*‘তুমি বাড়তি চাপ নিচ্ছো না তো?’ মঞ্চে উঠে স্বামী রাঘবের ফোন পেতেই চাঙ্গা পরিণীতি
*সমকামী সঙ্গীর বিকৃত যৌনচাহিদা! অতিষ্ঠ হয়ে খুন করলেন যুবক!

তার অভিনীত ‘ডাঙ্কি’ মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। সম্প্রতি এই সিনেমার সাফল্য সেলিব্রেশনে হাজির হয়েছিলেন শাহরুখ। মুম্বাইতে একটি স্পেশাল ফ্যানমিটের আয়োজন করা হয়েছিল। যেখানে তার ভক্তদের সাথে দেখা করেছিলেন বলিউডের বাদশা। যাদের মধ্যে কয়েকজন তার সাথে কথা বলার সুযোগ পেয়েছিলেন।

সেই যুবক ছিলেন তাদের মধ্যেই। যেখানে শাহরুখকে কাছ থেকে দেখতে পেয়ে কাঁদতে শুরু করে দেন তিনি। তবে তখনই সেই অনুরাগীকে কাছে টেনে নেন শাহরুখ। এমনকি হাসিমুখে তার কথা শোনেন এবং তাকে পাশে দাঁড় করিয়ে ছবি তোলেন। বাকিদেরও কাছে ডেকে নেন তিনি।

তার এই ব্যবহারে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। কারণ, অনেক অভিনেতাই আছেন যাদের সাথে কথা বলার সুযোগ পান না ভক্তেরা। সেখানে শাহরুখ ভক্তদের কাছে টেনে নেন এবং তাদের কথা শোনেন। যা তাকে অন্যদের থেকে আলাদা করে।

আরও পড়ুন,
*শাশুড়ি অনুমতি ছাড়াই ব্যবহার করেছেন মেকআপ, স্বামীর বিরুদ্ধে ডিভোর্সের আবেদন স্ত্রীর
*‘করুণার সিন্ধু তুমি, উজ্জ্বল জগতে’… বিদেশে কপর্দকহীন ‘বন্ধু’ মাইকেলের পাশে দাঁড়ান বিদ্যাসাগর

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।