তবে কি এবার রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করবেন ‘মিঠাইরানি’ সৌমিতৃষা! তুঙ্গে জল্পনা

By BB Jan31,2024
তবে কি এবার রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করবেন 'মিঠাইরানি' সৌমিতৃষা! তুঙ্গে জল্পনারাজ চক্রবর্তী ও সৌমিতৃষা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তী একটি ছবি পোস্ট করেছেন। আর তাতে দেখা গিয়েছে তিনি ও তার স্ত্রী ও টলিউড অভিনেতা আবীর চট্টোপাধ্যায় উত্তরবঙ্গ সফরে চলেছেন৷ ছবিটিতে রাজকে দেখা গিয়েছে সাদা টিশার্ট, ডেনিম জিন্স ও কালো লেদারের জ্যাকেটে। ছবিটি তিনি তুলেছেন কলকাতা এয়ারপোর্ট থেকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর অনেকেই নানান মন্তব্য করেছেন। তবে তার মধ্যে একটি মন্তব্য সকলের নজর কেড়েছে। আর সেটি হল টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর করা একটি কমেন্ট।

সৌমিতৃষার করা এই মন্তব্য নিয়ে জল্পনা শুরু হয়েছে চারিদিকে। এর আগেও বেশ কিছুবার সৌমিতৃষা পরিচালক রাজকে নিয়ে একাধিক পোস্ট নিজের টাইমলাইনে শেয়ার করেছেন। গতবছর ‘মিঠাই’ শেষ হওয়ার পর সৌমিতৃষা নিজের সোশ্যাল হ্যান্ডেলে রাজের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, “এমন কিছু মানুষের চারপাশে থাকো যারা নতুন কিছু শেখায়, নিজের সেরাটা দিতে অনুপ্রেরণা দেয়”। এরপর রাজ ও শুভশ্রীর একাধিক পোস্টে সৌমিতৃষাকে মন্তব্য করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন,
*শাহরুখ খান’কে দেখে কান্নায় ভাসলেন যুবক, কি করলেন বলিউড ‘বাদশা’? (ভিডিও)
*‘রাজ’কে মিস করছেন টেলিপর্দার নবনীতা দাস! তাহলে কি নতুন করে প্রেমে পড়লেন তিনি?

follow Sangbad Bhavan on google news

রাজের মেয়ে হওয়ার খবরে তাকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি সৌমিতৃষা। সবমিলিয়ে জল্পনা শুরু হয়েছে রাজের নতুন কোনো প্রোজেক্টে হয়তো সৌমিতৃষাকে দেখা যাবে। কলকাতা এয়ারপোর্ট থেকে পোস্ট করা ছবিতে সৌমিতৃষা লিখেছেন, ” আরেহ বস”। সকলেই জানেন রাজকে তার সেটে সকলেই তাকে ‘বস’ বলে ডাকেন। সৌমিতৃষার মুখে এবার ‘বস’ ডাকটি যেনো জল্পনার পারদ আরও চড়িয়ে দিলো।

ছোটো পর্দার মাধ্যমে টলি পাড়ায় কাজ শুরু করেছেন সৌমিতৃষা। তবে ধীরে ধীরে জনপ্রিয়তাও পেয়েছেন। অভিনেতা দেবের সঙ্গে নতুন ছবি ‘প্রধান’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তবে তাতেও শুনতে হয়েছে নানান তীর্যক মন্তব্য। সকলেই দাবি করেছেন সৌমিতৃষা ‘পা চেটে’ কাজ পেয়েছেন। ছবিটি বক্স অফিসে সফল হলেও তা নিয়ে কম ব্যঙ্গ করা হয়নি। তবে নিন্দুকদের বিশেষ পাত্তা দেন না সৌমিতৃষা।

তার নজর এখন বড় পর্দার দিকে। নতুন ছবি বা ওয়েব সিরিজে ডাক পেলে তিনি কাজ করতে রাজি আছেন বলে জানিয়েছেন। এরই মাঝে রাজ চক্রবর্তীর ছবিতে সৌমিতৃষার এমন কমেন্ট বেশ নজর কেড়েছে।

আরও পড়ুন,
*বিদেশের মাটিতে মৃত্যু ভারতীয় ছাত্রের, মৃত্যুর কারণ অধরা
*Viral: হাতির ঠোঁটে ঠোঁট রেখে চুমু যুবকের! নেটপাড়া অবাক ভয়ংকর প্রেমের চমৎকার রসায়ন ভাইরাল হতেই

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক