'
'রাজ'কে মিস করছেন টেলিপর্দার নবনীতা দাস! তাহলে কি নতুন করে প্রেমে পড়লেন তিনি?'রাজ'কে মিস করছেন টেলিপর্দার নবনীতা দাস!

‘রাজ’কে মিস করছেন টেলিপর্দার অভিনেত্রী নবনীতা দাস! এরকমটাই তিনি লিখলেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যা দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন তাহলে কি নতুন করে প্রেমে পড়লেন তিনি? ছোটপর্দার অভিনেত্রী নবনীতাকে নিয়ে বেশ কিছুদিন ধরেই চর্চা চলছে দর্শকমহলে।

কিছুদিন আগেই জিতু কমলের সাথে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন তিনি, বর্তমানে একাই থাকছেন। তবে এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে সর্ষেক্ষেতের মধ্যে একাধিক ভঙ্গিমায় রয়েছেন তিনি। সেখানে লিখেছেন তিনি রাজকে মিস করছেন। জানেন কি কে এই রাজ?

আরও পড়ুন,
*শাশুড়ি অনুমতি ছাড়াই ব্যবহার করেছেন মেকআপ, স্বামীর বিরুদ্ধে ডিভোর্সের আবেদন স্ত্রীর
*‘তুমি বাড়তি চাপ নিচ্ছো না তো?’ মঞ্চে উঠে স্বামী রাঘবের ফোন পেতেই চাঙ্গা পরিণীতি

হ্যাঁ! ঠিকই ধরেছেন ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ সিনেমার রাজের কথাই বলেছেন তিনি। আসলে এই সিনেমার সেই আইকনিক দৃশ্যের কথা কারোরই অজানা নয়। যেখানে সর্ষেক্ষেতের মধ্যে রাজ ও সিমরনের বিশেষ দৃশ্য দেখানো হয়েছিল। তাই যখনই কেউ সর্ষেক্ষেতে ছবি তুলতে যান মনে পড়ে সেই দৃশ্য।

সেরকমটাই হয়েছে অভিনেত্রীর ক্ষেত্রেও। তার এই ছবিগুলি পোস্ট করতেই প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। তাদের মতে অভিনেত্রীকে ভীষণই প্রাণোচ্ছল দেখাচ্ছে। উল্লেখযোগ্য, কয়েক বছর একসাথে সংসার করার পর বিচ্ছেদের পথে হেঁটেছেন জিতু কমল এবং নবনীতা।

'রাজ'কে মিস করছেন টেলিপর্দার নবনীতা দাস!
‘রাজ’কে মিস করছেন টেলিপর্দার নবনীতা দাস!

শোনা যায় তাদের সম্পর্কে নাকি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছিল। যদিও সেই নিয়ে কেউই মুখ খোলেননি। বর্তমানে আলাদাই থাকছেন এই দু’জন। তবে নিজনিজ কাজে ব্যস্ত রয়েছেন তারা। নবনীতাকে দেখা যাচ্ছে ‘বিয়ের ফুল’ ধারাবাহিকের কলি নামক চরিত্রে। অন্যদিকে জিতুও ব্যস্ত রয়েছেন বড়োপর্দার কাজ নিয়ে।

'রাজ'কে মিস করছেন টেলিপর্দার নবনীতা দাস!
‘রাজ’কে মিস করছেন টেলিপর্দার নবনীতা দাস!

আরও পড়ুন,
*আচমকা মঞ্চে লুটিয়ে পড়লেন বর্ষীয়ান কবি, হৃদরোগে মৃত্যু, দেখুন সেই ভিডিও
*‘সব সময় ভালো চরিত্র খুঁজতেন’, প্রয়াত শ্রীলার স্মৃতিচারণায় কৌশিক গঙ্গোপাধ্যায়

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।