'
মোস্ট ব্যাচেলর মিমির সাত বছরের ছেলের জন্মদিন পালন, ছবি ভাইরালমোস্ট ব্যাচেলর মিমির সাত বছরের ছেলের জন্মদিন পালন, ছবি ভাইরাল

টলি পাড়ার এক জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তার সমবয়সী তারকারা বিয়ের পিঁড়িতে বসলেও মিমি চক্রবর্তী বিয়ের নামই নিচ্ছেন না। অর্থাৎ টলিউডের মোস্ট ব্যাচেলর অভিনেত্রীর তালিকায় নাম উঠে গিয়েছে তার৷ তবে সিনেমা ও পোষ্যদের নিয়ে দারুণ সময় কেটে যায় তার৷ টলিউডে বড় পর্দায় একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি৷ তিনি দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে নামি-দামি চরিত্রে অভিনয় করেছেন সাবলীলভাবে। এরই মাঝে জানা গেল তার রয়েছে একটি সাত বছরের ছেলে।

শুনে অনেকেই চমকে গিয়েছেন। বিয়ে না করে সাত বছরের ছেলে কীভাবে পেলেন তা নিয়ে গুঞ্জন উঠলেও তা আসল একটি কুকুর৷ মিমি চক্রবর্তীর রয়েছে একাধিক পোষ্য। তাদের নিয়ে দিনের অনেকটা সময় কাটান তিনি৷ মাঝেমধ্যে নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি ও ভিডিও তাকে পোস্ট করতে দেখা যায়। মিমি চক্রবর্তীর বাড়িতে রয়েছে অনেকগুলি পোষ্য৷ তার মধ্যে মিমির সবচেয়ে আদরের ম্যাক্স এবার সাত বছরে পদার্পণ করল।

আরও পড়ুন,
*Anu Aggarwal: অ্যাক্সিডেন্টে স্মৃতি হারিয়েছে! এক সময় ‘আশিকি’তে নিজের অভিনয় চিনতে পারেননি অনু আগরওয়াল
*তবে কি এবার রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করবেন ‘মিঠাইরানি’ সৌমিতৃষা! তুঙ্গে জল্পনা

আর তার জন্য অভিনেত্রীর বাড়িতে চলল সেলিব্রেশন। জন্মদিনে ম্যাক্স সহ বাকি পোষ্যদের মাথায় দেখা গিয়েছে বার্থডে ক্যাপ। এরপর তারা সকলে মিলে কেক কাটে। ম্যাক্সকে নিজের হাতে কেক খাইয়ে দেন মিমি। তার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সেলিব্রশনের নানান মূহুর্ত শেয়ার করে মিমি লেখেন, “আমার উলফ ছেলের সপ্তম জন্মদিন। সময় কত দ্রুত কেটে যায়।” এরপর একে একে সকলেই অভিনেত্রীর কমেন্ট বক্সে নানান মন্তব্য করেছেন।

পাশাপাশি ম্যাক্সকে সকলে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। এর পাশাপাশি অভিনেত্রী লেখেন, “ম্যাক্সকে শুভেচ্ছা জানানোর জন্য অনেক ধন্যবাদ”। বর্তমানে টেলিভিশনের পর্দায় চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন তিনি। পুজোর সময় তার অভিনীত ‘রক্তবীজ’ দারুণ সাফল্য পায়। এরপর হিন্দি ছবি ‘শাস্ত্রী ভার্সেস শাস্ত্রী’-তে অভিনয় করেছেন তিনি যা বেশ প্রশংসা কুড়িয়েছে।

সম্প্রতি হইচই-তে মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’। এটিও বেশ জনপ্রিয় হয়েছে। জানা যাচ্ছে, সুরিন্দর ফিল্মসের একটি ছবিতে আগামীতে কাজ করতে চলেছেন আবীর ও মিমি। তবে ছবির বিষয়ে বিস্তারিত সেভাবে জানা যায়নি৷

আরও পড়ুন,
*‘তুমি বাড়তি চাপ নিচ্ছো না তো?’ মঞ্চে উঠে স্বামী রাঘবের ফোন পেতেই চাঙ্গা পরিণীতি
*‘রাজ’কে মিস করছেন টেলিপর্দার নবনীতা দাস! তাহলে কি নতুন করে প্রেমে পড়লেন তিনি?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।