Viral: অনবদ্য স্টান্ট, সর্দারজির বুলেট চালানোর কেরামতি দেখলে আপনিও অবাক হবেন | SANGBAD BHAVAN  

Viral: অনবদ্য স্টান্ট, সর্দারজির বুলেট চালানোর কেরামতি দেখলে আপনিও অবাক হবেন

সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও আমরা নিত্যদিন ভাইরাল হতে দেখি। তার মধ্যে বাইক স্টান্ট একটি অন্যতম জনপ্রিয় পন্থা। তেমনই সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে এটি অন্যান্য সব ভিডিওর মাত্রা ছাড়িয়ে গিয়েছে। এক অন্য কায়দায় করা হয়েছে এই স্টান্ট।

আর তাই নেট দুনিয়ার মানুষও চমকে উঠেছেন বাইক চালকের কেরামতিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক বাইক স্টান্টের ভিডিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

আরও পড়ুন,
*মারধর বকাবকি নয়, এই ভাবে বাগে আনুন বাচ্চার জেদ
*মোস্ট ব্যাচেলর মিমির সাত বছরের ছেলের জন্মদিন পালন, ভিডিও ভাইরাল

ভিডিওতে দেখা যাচ্ছে দুই হাত সম্পূর্ণ ছেড়ে দিয়ে ফুল স্পীডে বুলেট চালাচ্ছেন তিনি৷ বুলেটের হ্যান্ডেল পুরোপুরি ছেড়ে দিয়েছেন৷

বুলেটটি নিজের মতন চলতে শুরু করে এবং ওই ব্যক্তি অসাধারণ দক্ষতায় বুলেটের উপর বসে থাকেন। তার এই দক্ষতা সকলকে চমকে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে এটি।

অনেকেই ওই ব্যক্তির সাহস দেখে অবাক হয়েছেন। ভিডিওটি ভাইরাল হয়েছে ‘1000thingsinludhiana’ নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এছাড়াও প্রচুর মানুষ কমেন্ট করেছেন।

আরও পড়ুন,
*Anu Aggarwal: অ্যাক্সিডেন্টে স্মৃতি হারিয়েছে! এক সময় ‘আশিকি’তে নিজের অভিনয় চিনতে পারেননি অনু আগরওয়াল
*শাহরুখ খান’কে দেখে কান্নায় ভাসলেন যুবক, কি করলেন বলিউড ‘বাদশা’? (ভিডিও)

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।