Kangana Ranaut: Vishal Dadlani will give a job to the CISF jawan who slapped Kangana!Kangana Ranaut: কঙ্গনাকে চড় কষানো CISF জাওয়ানকে চাকরি দেবেন বিশাল দাদলানি!

Kangana Ranaut: অভিনেত্রী কঙ্গণাকে চড় মারার ঘটনায় এখনো পর্যন্ত মুখ খোলেননি বলিউডের কোনো তারকাই। এই পরিস্থিতিতে এই বিষয়ে বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন বলিউডের অন্যতম সংগীত পরিচালক বিশাল দাদলানি। তবে অবাক করা বিষয় হলো সেখানে তিনি পক্ষ নিয়েছেন ওই সিআইএসএফ জওয়ানের।

স্পষ্ট জানিয়েছেন যদি তার চাকরি যায় তাহলে তাকে চাকরি দেওয়ার দায়িত্ব নেবেন তিনি নিজে। যা দেখার পর রীতিমতো হইচই পড়ে গিয়েছে ভক্তমহলে। কয়েকদিন আগেই দিল্লী যাওয়ার পথে চন্ডীগড় বিমানবন্দরে কঙ্গণার গালে চড় মারেন এক সিআইএসএফ মহিলা জওয়ান।

এই ঘটনার পর সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে কুলবিন্দর কৌর নামক ওই জওয়ানকে। এমনকি তার বিরুদ্ধে এফআইআর হওয়ার কথাও প্রকাশ্যে এনেছেন সিআইএসএফের এক উচ্চপদস্থের কর্মকর্তা। এই পরিস্থিতিতে কয়েকটি ইনস্টাগ্রাম স্টোরি দিয়েছেন বিশাল দাদলানি।

Screenshot 2024 06 07 175628 17177633102012

একটা ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি কখনোই হিংসা সমর্থন করি না। তবে আমি এই CISF কর্মীর রাগের কারণ বুঝতে পারি। সিআইএসএফ যদি তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়, তবে আমি ওর চাকরি নিশ্চিত করবো। যদি তিনি সেই চাকরি গ্রহণ করতে চান। জয় হিন্দ। জয় জওয়ান। জয় কিষাণ।’

আরেকটি স্টোরিতে তিনি লেখেন, ‘যারা তার পক্ষে তাদের বলি, তিনি যদি বলতেন যে আপনার মাকে ১০০ টাকায় পাওয়া যায় তাহলে আপনি কী করতেন? যদি মিস কৌরকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় তবে কেউ ওর সঙ্গে আমার আমার যোগাযোগ করিয়ে দেবেন প্লিজ। আমি নিশ্চিত করবো যে তিনি ভালো জায়গাতেই কাজ পাবেন।’

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক