Viral Video: The tiger is in dire danger while taking the bear with the bear! Watch the fight videoViral Video: ভাল্লুক সাথে পাঙ্গা নিতে গিয়ে ঘোর বিপদে বাঘ! দেখুন সেই লড়াই ভিডিও

Viral Video: বনজঙ্গল পশুপাখি প্রতিনিয়ত লড়াই করে বাঁচে। সবলের প্রতি সবসময় দুর্বলের ভয় যা প্রতিটি শ্রেণীর জীবের একটি সাধারণ বৈশিষ্ট্য। বনজঙ্গলে বেশিরভাগ পশু যে জীবটির থেকে নিজেকে দূরে রাখে তা হল বাঘ ও সিংহ। কারণ তারা যেমন ধূর্ত তেমন হিংস্র। একবার এই জীবের ফাঁদে পড়লে আর নিস্তার নেই। তাই মাংসখেকো বাঘ ও সিংহের থেকে সকলেই দূরত্ব বজায় রাখে।

তবে কখনও কখনও কোনো পশু দলছুট হয়ে পড়ে এবং তার জন্য তার জীবন বলিদান দিতে হয়৷ আর এইসব ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর পরিমাণে ভাইরাল হয়। সামাজিক মাধ্যমে এমন অনেক পশুপাখির লড়াইয়ের ভিডিও দেখা যায়। তা ভাইরাল হতেও সময় নেয় না। মানুষ পশুপাখির লড়াইয়ের ভিডিও যে বেশ উপভোগ করে তা আর বলে দিতে হবে না৷

তবে প্রায় সময় বাঘ ও সিংহের ভয়ে বনের বাকি পশুরা দূরত্ব বজায় রাখলেও কোনো কোনো সময় তার উল্টো হতে দেখা যায়। কখনও দেখা যায় বনের অনয় একটি পশুর তাড়া খেয়ে জায়গা ছেড়ে পালাচ্ছে বাগ ও সিংহ। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে একটি ভাল্লুক একটি বাঘের দিকে দৌড়ে এগিয়ে যাচ্ছে। আর এরপর তাদের মধ্যে যুদ্ধ শুরু হয়। ভাল্লুকের শক্তির কাছে পরাজিত হয় বাঘ এবং জায়গা ছেড়ে সে পালিয়ে যায়। আরেকটি ভিডিওতে দেখা গিয়েছে একটি হাতির কাছপ নতি স্বীকার করে বাঘ। বিশালাকৃতি দেহ নিয়ে চলা হাতিকে দেখে তাড়াতাড়ি পথের মাঝখান থেকে বনের মধ্যে চলে যায় বাঘটি।

তাই এতে স্পষ্ট হয় সবসময় সবলের সঙ্গে দুর্বল যেমন লড়াইয়ের ভয় পায় এবং সবল জেতে তেমনই কখনও কখনও সবল পশুটিও এমন পশুর থেকে ভয় পায় যা আশ্চর্যের। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষেই। প্রচুর মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক