'

ডাকাত কালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন রচনা বন্দ্যোপাধ্যায়

By BB Mar17,2024
Rachna Banerjee started the campaign by performing puja at Dakat Kali Mandirডাকাত কালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন রচনা বন্দ্যোপাধ্যায়

রাজনৈতিক জীবনে প্রবেশ করে এবার প্রথম প্রচার শুরু করলেন হুগলীর তৃণমূলপ্রার্থী তথা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়! গত ১০ই মে ব্রিগেডের সভা থেকে তার নাম ঘোষণা করা হয় প্রার্থী হিসেবে। এই বিষয়ে তিনি জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে অনুরোধ করেছেন তাই তিনি দ্বিতীয়বার ভাবেননি।

আর এবার সিঙ্গুরের ডাকাত কালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন অভিনেত্রী। সিঙ্গুরের সেই বিখ্যাত কালী মন্দিরের কথা সকলেই জানেন। শনিবার সেখানে পুজো দিতে যান তিনি। তাকে উলুধ্বনি, শঙ্খধ্বনি দিয়ে স্বাগত জানান সকলে। এরপর মন্দিরে প্রবেশ করে পুজো দেন সেখানে।

এই মন্দির ভক্তমহলে ভীষণই জনপ্রিয়। সকলে মনের আশাপূরণ করতে সেখানে ছুটে আসেন। সেরকমই অভিনেত্রী শাড়ি, মিষ্টি, নারকেল এবং ১০৮ জবা ফুলের মালা দিয়ে পুজো করেন সেখানে। একইসাথে আরতিতেও অংশ নেন তিনি। মা’কে প্রণাম করে সেখান থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী।

পুজো শেষ করে তিনি কর্মীসভাতেও অংশগ্রহণ করেন। অন্যদিকে শনিবারই নির্বাচন কমিশনের তরফ থেকে লোকসভা নির্বাচনের সময়সূচী প্রকাশ করা হয়েছে। সেখান থেকেই জানা গিয়েছে কবে ভোট হবে এবং কবে ফলপ্রকাশ হবে। আর সেদিন থেকেই তৃণমূল এবং বিজেপির তরফ থেকে প্রচার শুরু করা হয়েছে।

রচনা যেমন তৃণমূল প্রার্থী সেরকমই সেখানে বিজেপির তরফ থেকে প্রার্থী হিসেবে রয়েছেন লকেট চ্যাটার্জী। যদিও তারা টলিউডে দীর্ঘদিন একসাথে কাজ করেছেন। তবে রাজনীতিতে এবার একে অপরের সাথে লড়াই করতে দেখা যাবে তাদের। তবে এক্ষেত্রে লকেট এগিয়ে রয়েছেন, কারণ রাজনীতির সাথে দীর্ঘদিন ধরে যুক্ত রয়েছেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক