'

সাত পাকে বাঁধা পড়তেই স্বামীর কপালে চুম্বন আঁকলেন কৃতি খরবান্দা

By BB Mar17,2024 #Kriti Kharbanda
Kriti Kharbanda placed a kiss on her husband's forehead as she tied the knotসাত পাকে বাঁধা পড়তেই স্বামীর কপালে চুম্বন আঁকলেন কৃতি খরবান্দা

বিয়ের একদিন পর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে স্বামীর উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন কৃতি খরবান্দা। সাধারণত আমরা দেখি যে বিয়ের পরেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেন তারকারা। যদিও সে পথে হাঁটেননি তারা। বিয়ের একদিন পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন।

গত ১৫ই মার্চ বিয়ের পিঁড়িতে বসেছেন পুলকিত সম্রাট এবং কৃতি খরবান্দা। দু’জনেই বলিউডের তারকা হলেও মুম্বাইতে কিন্তু তাদের বিয়ের আসর বসেনি। সংগীত, গায়েহলুদ থেকে শুরু করে বিয়ের সমস্ত অনুষ্ঠান হয়েছে দিল্লীতে। দিল্লীর ‘আইটিসি গ্র্যান্ড ভারত’ হোটেলে তাদের বিয়ের আসর বসে।

মূলত তারকাদের বিয়ের সময় সেখানে পাপারাজ্জিদের প্রবেশ নিষেধ থাকে। আর এক্ষেত্রে খানিকটা সুবিধা হয়েছে তাদের। যেহেতু তারা মুম্বাই থেকে অনেক দূরে বিয়ের আসর বসিয়েছিলেন, তার ফলে পাপারাজ্জিরা সেখানে খুব বেশি উপদ্রব করেননি।

তাইতো ধীরেসুস্থে নিজেরাই বিয়ের পরের দিন ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে পুলকিতের পরনে রয়েছে পেস্তা রঙের শেরওয়ানি এবং মাথায় পাগড়ি। অন্যদিকে কৃতি পরেছেন গোলাপি লেহেঙ্গা এবং মানানসই গয়না। ছবিতে দেখা যাচ্ছে পুলকিতের কপালে চুম্বন করছেন কৃতি(Kriti Kharbanda)।

Kriti Kharbanda placed a kiss on her husband's forehead as she tied the knot

সাথে লিখেছেন, ‘সকালের রোদ ঝলমলে আকাশ থেকে জীবনের ভালো-খারাপ, যে কোনো অবস্থায় শুধুই তুমি। জীবনের প্রতিটি মুহূর্তে আমার হৃদয়ের প্রতিটা হৃদ্‌স্পন্দনে শুধুই তুমি।’ উল্লেখযোগ্য, ২০১৯ সাল থেকে সম্পর্কে আবদ্ধ রয়েছেন তারা। সেটাই এবার পরিণতি পেলো।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক