সূর্য মীন রাশিতে গোচর, আজই ভাগ্য খুলবে ৩ রাশির

By BB Apr13,2024 #Astrology #Horoscope #Rashifal
Sun transits in Pisces, fortune of 3 signs will open todayসূর্য মীন রাশিতে গোচর, আজই ভাগ্য খুলবে ৩ রাশির

প্রতিবছর সূর্য তার রাশি পরিবর্তন করে আর এরফলে তার একবছরের রাশিচক্র সম্পূর্ণ করে। এর ফলে অনেকগুলি রাশির উপর তার প্রভাব পড়ে। জ্যোতিস শাস্ত্র অনুযায়ী সূর্য এবছর মীন রাশিতে গোচর করতে চলেছে। এই মাসটিকে খর মাস বলা হয়। তার কারণ সূর্য মীন রাশিতে দুর্বল হওয়ার কারণে কোনো শুভ কাজ হয় না৷ তবে মীন রাশিতে সূর্যের গোচর ৩টি রাশির জাতকদের মধ্যে সৌভাগ্য এনে দিতে পারে।

১৩ই এপ্রিল ৯টা ১৫ মিনিটে সূর্য মীন রাশিতে গোচর করতে চলেছে। এরফলে কোন কোন রাশিতে কী কী প্রভাব পড়বে তা জেনে নেওয়া যাক।

বৃষ রাশি

– মীন রাশিতে সূর্য গোচর হলে বৃষ রাশির জাতকেরা অনেক সৌভাগ্য লাভ করবেন। তারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। সমাজে যেমন সম্মান পাবেন তেমনই বড় পদ লাভ করবেন। কাজের জায়গায় নতুন দিগন্ত খুলবে। এর পাশাপাশি বন্ধু ও পরিবারের থেকে সমর্থন পাবেন বৃষ রাশির জাতকেরা।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*বুধ মেষ রাশিতে অস্ত গেছে, উঠবে ১লা মে, কর্মে জটিলতা ৫ রাশির

সিংহ রাশি

– মীন রাশিতে সূর্য গোচরের ফলে সিংহ রাশির জাতকদের জীবন হয়ে উঠতে পারে দারুণ স্বস্তির। তারা জীবনে দারুণ উন্নতি করতে পারেন। বেকারদের চাকরি হতে পারে। সিংহ রাশির জাতকেরা মেধার ভিত্তিতে ভালো কাজ পেতে পারেন৷ স্বাস্থ্য সম্পর্কিত কোনো সমস্যা থাকলে তা দূর হবে ও পিতার সাহায্যে বড় কাজ সম্পন্ন হতে পারে।

মিথুন রাশি

– মিথুন রাশির জাতকদের জন্য শুভ সময় উপস্থিত হতে চলেছে। কর্মজীবনে তারা এগিয়ে যাবেন। এর পাশাপাশি পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি শাকরি করা ব্যক্তিরা উচ্চ পদ পেতে পারেন। এর পাশাপাশি নতুন ব্যবসা শুরু করার জন্য ভালো সময় এটি।

আরও পড়ুন,
*তৃতীয় স্ত্রীর সঙ্গে প্রথম ইদ, প্রাক্তন শোয়েব যখন সানায় বুঁদ কোথায় কীভাবে উৎসব পালন করলেন সানিয়া?
*স্বস্তিকার সঙ্গে প্রেমের গুঞ্জন! দিব্যজ্যোতি বলছেন, ‘লিভ ইনে সঙ্গীকে ঠকায়’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক