Mercury has set in Aries, will rise on 1st May, complications in work are 5 signsবুধ মেষ রাশিতে অস্ত গেছে, উঠবে ১লা মে, কর্মে জটিলতা ৫ রাশির

আমরা সকলেই জানি যে মানুষের জীবনে গ্রহ পরিবর্তন ভীষণই প্রভাব বিস্তার করে। সমস্ত গ্রহের মধ্যে বুধকে মূলত জ্ঞান এবং বুদ্ধিমত্তার প্রতীক হিসেবে ধরা হয়। তাই যাদের রাশিতে বুধ দুর্বল থাকে তারা অনেক পরিশ্রম করেও সহজে সফলতা লাভ করেন না। সম্প্রতি বুধ তার অবস্থান পরিবর্তন করেছে।

গত ৪ঠা এপ্রিল বুধ মেষ রাশিতে অস্ত গেছে এবং ১লা মে উঠবে। যা বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে নেতিবাচক প্রভাব বিস্তার করবে। আজ আমরা সেই সমস্ত রাশি সম্পর্কে আলোচনা করবো এই প্রতিবেদনে।

মেষ রাশি

বুধের স্থান পরিবর্তনের জন্য এই রাশির জাতক-জাতিকাদের সমস্যায় পড়তে হবে। তাদের মন কাজের ক্ষেত্রে বিক্ষিপ্ত হবে এবং তাদের চাকরি পরিবর্তন করার কথা ভাববেন। তবে এই সময় কাজ পরিবর্তন করার কথা না ভাবাই উচিত।

বৃষ রাশি

বুধের রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতক-জাতিকাদের অতিরিক্ত কাজের চাপ বহন করতে হবে। ফলে তারা মানসিক দিক দিয়ে দুশ্চিন্তাগ্রস্ত হতে পারেন।

আরও পড়ুন,
*গণেশজির কৃপায় সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে এই ৩ রাশির জীবন

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকারা তাদের কর্মক্ষেত্রে সমস্যায় পড়বেন। কারণ, উচ্চপদস্থ কর্মকর্তাদের সমালোচনার সম্মুখীন হতে চলেছেন তারা। ফলে তারা কাজের প্রতি আগ্রহী হবেন না। এমনকি চাকরি হারানোর পরিস্থিতিও তৈরি হতে পারে।

কন্যা রাশি

কর্মক্ষেত্রে তাদের মনোযোগের অভাব দেখা দেবে। ফলে কর্মক্ষেত্রে ভীষণ সমস্যার সম্মুখীন হবেন। অসম্পূর্ণ কাজ চিন্তা আরও বাড়াবে। যারা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাদের মনোযোগ দিতে অসুবিধা হবে।

ধনু রাশি

বুধের রাশি পরিবর্তন এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে না। তাদের কর্মক্ষেত্রে সমস্যা দেখা দেবে। উত্তেজনা বৃদ্ধি হওয়ার ফলে তারা সহকর্মীদের সাথে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।

আরও পড়ুন,
*সকলকে নীল ষষ্ঠীর শুভেচ্ছা : কাঞ্চন মল্লিক
*Dadagiri 10: নববর্ষে ‘দাদাগিরি’-র মঞ্চে সৌরভকে বিশেষ গান উৎসর্গ সাহেবের, কাদের গানে জমবে রবিবার?

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক