সকলকে নীল ষষ্ঠীর শুভেচ্ছা : কাঞ্চন মল্লিক

Happy Neel Shasti to all : Kanchan Mallickসকলকে নীল ষষ্ঠীর শুভেচ্ছা : কাঞ্চন মল্লিক

সকলকে নীল ষষ্ঠীর শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক। কিছুদিন আগে অভিনেতা কাঞ্চন মল্লিক অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তা নিয়ে সামাজিক মাধ্যমে কম কটাক্ষের শিকার হননি তারকা দম্পতি। তবে সমাজ মাধ্যমর সে সমস্ত কটাক্ষকে তুরি মেরে উড়িয়ে বর্তমানে বেশ সুখেই দিন কাটছে কাঞ্চন-শ্রীময়ীর। যার ঝলক প্রায়শই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন। কাঞ্চন মল্লিক আগে ততটা অ্যাক্টিভ না থাকলেও ইদানিং তৃতীয় স্ত্রী শ্রীময়ী তাঁকে সোশ্যাল মিডিয়া চালানো শেখাচ্ছেন। যে ক্থা এর আগেই জানিয়েছেন অভিনেতা।

সম্প্রতি যে ছবিটি পোস্ট করে সকলকে নীল ষষ্ঠীর শুভেচ্ছা জানিয়েছেন কাঞ্চন, সেখানে দেখা যাচ্ছে কৈলাস পর্বতে একটি শিবলিঙ্গ রয়েছে, আর এই শিবলিঙ্গ জোড়িয়ে আছেন বাসুকি নাগ। পাশে রয়েছে ‘ত্রিগুন’ দ্বারা নির্মিত বাবা মহাদেবের ত্রিশূল, যথারীতি সেই ত্রিশুল রয়েছে ডামরু। আরও রয়েছে ফুলের মালা। এই ছবিটি ক্যাপশনে কাঞ্চন লিখেছেন-” সকল কে জানাই নীল ষষ্ঠীর শুভেচ্ছা”

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*Dadagiri 10: নববর্ষে ‘দাদাগিরি’-র মঞ্চে সৌরভকে বিশেষ গান উৎসর্গ সাহেবের, কাদের গানে জমবে রবিবার?
*শুক্রবারে ‘মা লক্ষ্মী’কে সন্তুষ্ট করুন এই ভাবে, টাকার বৃষ্টি হবে

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক