Dadagiri 10: নববর্ষে ‘দাদাগিরি’-র মঞ্চে সৌরভকে বিশেষ গান উৎসর্গ সাহেবের, কাদের গানে জমবে রবিবার?

Dadagiri 10: Special song dedicated to Saurabh on the stage of 'Dadagiri' on New Year's Eve, Whose song will be jammed on Sunday?Dadagiri 10: নববর্ষে 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভকে বিশেষ গান উৎসর্গ সাহেবের, কাদের গানে জমবে রবিবার?

Dadagiri 10: টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় বাঙালির জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি’। এই অনুষ্ঠানে হাজির থাকেন বাংলার বিভিন্ন জায়গা থেকে আসা প্রতিযোগীরা অংশ নেন। এর পাশাপাশি সঞ্চালক হিসেবে দেখা যায় সৌরভ গাঙ্গুলিকে। তাই এই শো আরও পূর্ণতা পায়। সামনেই আসছে পয়লা বৈশাখ অর্থাৎ বাঙালির নববর্ষ। আর এই নববর্ষে সেজে উঠতে চলেছে ‘দাদাগিরি’-র মঞ্চ।

সম্প্রতি সেই প্রোমো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই তা ভাইরাল হয়েছে। প্রোমোতে দেখা গিয়েছে সৌরভ গাঙ্গুলির সঙ্গে এদিকের মঞ্চে হাজির থাকতে চলেছেন টলি পাড়ার বিশিষ্ট তারকারা। আর এই প্রোমো প্রকাশ্যে আসার পর তা সকলের নজরে এসেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রোমো ভিডিওটি প্রকাশ্যে আনা হয়েছে। আর সেই ভিডিওতে দেখা গিয়েছে সকলের পরনে উৎসবের পোশাক।

সৌরভ গাঙ্গুলির পরনে রয়েছে পাঞ্জাবি, পায়জামা। এর পাশাপাশি তার সঙ্গে মঞ্চে হাজির ছিলেন আরও অনেকেই। শ্রীকান্ত আচার্য, সুদীপ্তা চক্রবর্তী, শুভমিতা বন্দ্যোপাধ্যায়, জয়তী চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায় প্রমুখ শিল্পীরা হাজির ছিলেন এদিনের মঞ্চে। গানের তালে তালে মঞ্চ মাতাতে দেখা যাবে তাদের। ‘এসো হে বৈশাখ’ কিংবা ‘মহারাজ একি সাজে’ গানে তাদের মাততে দেখা যাবে।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*Dadagiri 10: ‘আমার ৪২, শশুরমশাই ৩৯’, প্রতিযোগীর বিয়ের গল্প শুনে হেসে লুটোপুটি সৌরভ গাঙ্গুলী

সাহেবকে দেখা যায়, সৌরভ গাঙ্গুলির পায়ে হাত দিয়ে প্রণাম করতে এগিয়ে আসেন তিনি। এর পাশাপাশি সৌরভ গাঙ্গুলি সকলের উদ্দেশ্যে বলেন, “নতুন বছর কাটুক ভালো সবার।” প্রোমো ভিডিও প্রকাশ্যে আসার পর সৌরভ গাঙ্গুলি নিজেও সকলকে প্রাক নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

আর সেই পোস্টে অনেকেই নানান মন্তব্য করেছেন। কেউ বলেছেন, “দাদা আপনার জন্য রইল নতুন বছরের অনেক শুভেচ্ছা, প্রণাম জানাই।” তবেআর বেশিদিন নয়। কয়েটি পর্বের পরে শেষ হতে চলেছে এই গেম শো।

আরও পড়ুন,
*শুক্রবারে ‘মা লক্ষ্মী’কে সন্তুষ্ট করুন এই ভাবে, টাকার বৃষ্টি হবে
*কালো লেহেঙ্গায় যেন অপ্সরা বজরঙ্গী ভাইজানের ছোট্ট মেয়ে মুন্নি! ইদে কী লিখলেন হর্ষালি?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক