'
ইগনুতে কেন্দ্রীয় গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, মোট শূন্যপদ ক'টি?ইগনুতে কেন্দ্রীয় গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, মোট শূন্যপদ ক'টি?

ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয় (ইগনু)-এ একটি কেন্দ্রীয় গবেষণা প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। অনলাইন মাধ্যমে আবেদন করতে পারবেন। তবে শুধুমাত্র সমাজবিজ্ঞানে ডিগ্রিধারীরাই এই কেন্দ্রীয় গবেষণা প্রকল্পে আবেদন করতে পারবেন।

‘পোশান অভিযান ইন ইম্প্রুভিং দ্য নিউট্রিশনাল স্ট্যাটাস অফ দ্য চিলড্রেন ইন আট্টাপাড়ি অ্যান্ড মানানথাভাড়ি রিজিয়ন: পলিসি ইমপ্লিকেশন্স অ্যান্ড ডিরেকশন্স।’ প্রকল্পের জন্য বিশ্ববিদ্যালয়ের নিয়োগ হবে।

আরও পড়ুন,
*‘অনুরাগের ছোঁয়া’র দীপা ওরফে স্বস্তিকা ‘সত্যিই সেরা’, মন্ত্রমুগ্ধ দর্শকেরা
*অশান্তির জল্পনার অবসান, একই মঞ্চে বচ্চন পরিবার! সঙ্গে ছিলেন ঐশ্বর্য

অর্থাৎ এই প্রকল্পে কেরলে শিশুপুষ্টির বর্তমান যে পরিস্থিতির তা পর্যালোচনা করা হবে। এই প্রকল্পের জন্য আর্থিক সহায়তা করবে ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশ্যাল সায়েন্স রিসার্চ ( ICSSR )।

বিশ্ববিদ্যালয়ের দিল্লি ক্যাম্পাসের স্কুল অফ সোশ্যাল ওয়ার্কে এই গবেষণা প্রকল্পের কাজ হবে। তবে নিযুক্তদের গবেষণার জন্য প্রয়োজনীয় তথ্য সংগ্রহের জন্য কেরলে যেতে হবে।

এই প্রকল্পে রিসার্চ অ্যাসোসিয়েট এবং রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ হবে। আর মোট শুন্য পদ রয়েছে দু’টি। আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমা ধার্য করা হয়নি।

রিসার্চ অ্যাসোসিয়েট এবং রিসার্চ অ্যাসিস্ট্যান্টের পদগুলির মেয়াদ হবে যথাক্রমে ৭ মাস এবং ৫ মাস।

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট এবং রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিযুক্তদের সাম্মানিকের পরিমাণ হবে যথাক্রমে ১৬,০০০ টাকা এবং ২০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া দেওয়া হবে গবেষণার কাজে যাতায়াতের খরচ।

আরও পড়ুন,
*হাঁটাহাঁটি না কি যোগাসন, দ্রুত রোগা হতে ভরসা রাখবেন কোন উপায়ে?
*বাড়ছে হৃদরোগের ঝুঁকি! শীতে সুস্থ থাকতে হর্টের রোগীরা কি কি বদল আনবেন রোজের নিয়মে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।