'অনুরাগের ছোঁয়া'র দীপা ওরফে স্বস্তিকা 'সত্যিই সেরা', মন্ত্রমুগ্ধ দর্শকেরা | SANGBAD BHAVAN  

‘অনুরাগের ছোঁয়া’র দীপা ওরফে স্বস্তিকা ‘সত্যিই সেরা’, মন্ত্রমুগ্ধ দর্শকেরা

‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) দীপার মন ভাঙা কাঁচের মত টুকরো টুকরো হয়ে গেছে সূর্য-মিশকাকে একসঙ্গে এক বিছানায় দেখে। যদিও এটি একটি ষড়যন্ত্র ছিল মিশকার। আর দীপা এই ষড়যন্ত্রকে সত্যি ভেবে নিয়েছে। এটা বিশ্বাস করে নিয়েছে তার স্বামী মিশকাকে আপন করে নিয়েছে।

এই জনপ্রিয় ধারাবাহিকে এরপর দেখানো হয় এক্কেবারে চুপ চাপ হয়ে গিয়েছে দীপা। সে সূর্যর ঘর থেকে এসে কান্না কাটি করছে। পর দিন বাড়ি চলে আসে মেয়েদের সঙ্গে নিয়ে। এর পর ঘরের জিনিসপত্র ভাঙচুর আরম্ভ করে দেয়।

আরও পড়ুন,
*অশান্তির জল্পনার অবসান, একই মঞ্চে বচ্চন পরিবার! সঙ্গে ছিলেন ঐশ্বর্য
*ঘূর্ণিঝড় মিগজাউমের দাপট, অন্ধ্রে মৃত ১৭, আজও ভারী বৃষ্টিতে ভাসবে ৫ রাজ্য

সূর্যর প্রতি দীপার মনে যতটা ভালোবাসা ছিল তা এক মুহূর্তে ঘৃনায় পরিণত হয়। বিয়ের সব ছবি নষ্ট করে ফেলে। এমনকি ডিভোর্সের কাগজে সই করে দেয় দীপা।

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের দীপা চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। দীপা চরিত্রে স্বস্তিকার অভিনয়ে মন্ত্রমুগ্ধ হয়ে দর্শকেরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছে অভিনেত্রীকে।

আরও পড়ুন,
*৫ সব্জির খোসা ফেলে না দিয়ে তৈরি করুন চিপস্, বাজার-দোকানকেও টেক্কা দেবে
*Palmistry: হস্তরেখা বিচার, জানুন ব্যক্তির ব্যক্তিত্ব এবং স্বাস্থ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।