'
১৯৯৭ সালে বিয়ে করেন দীপঙ্কর-দোলন! প্রথম স্ত্রীকে ডিভির্স না দিয়েই গোপনে জগন্নাথ মন্দিরের সিঁদুর দান১৯৯৭ সালে বিয়ে করেন দীপঙ্কর-দোলন! প্রথম স্ত্রীকে ডিভির্স না দিয়েই গোপনে জগন্নাথ মন্দিরের সিঁদুর দান

২০২০ সালে তাদের প্রকাশ্যে বিয়ে হলেও ১৯৯৭ সালে বিয়ে সেরে রেখেছেন দীপঙ্কর-দোলন!

টলি পাড়ার জনপ্রিয় ও চর্চিত দম্পতি হলেন দোলন রায় ও দীপঙ্কর দে। সম্প্রতি ফের তারা চর্চায় চলে এসেছেন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে দোলন ও দীপঙ্করের শারীরিক সম্পর্ক নিয়ে নানান কথা উঠে আসে। আর তা নিয়ে নানান আলোচনা সমালোচনা চলেছে। কিন্তু সেসবে বিশেষ কান দেননি দম্পতি। তবে আরেকটি খবর দোলন প্রকাশ্যে আনলেন। তিনি জানান, অনেক আগেই তাদের বিয়ে হয়ে গিয়েছে। ১৯৯৭ সাল থেকে দু’জনের পরিচয়।

বিদেশে একটি অনুষ্ঠানে গিয়ে তাদের মধ্যে আলাপ হয়। প্রথমে নিমরাজি থাকলেও পরে দোলন স্বীকার করেন তিনি দীপঙ্করের প্রেমে পড়েছেন। ২০২০ সালে তাদের প্রকাশ্যে বিয়ে হলেও তারা ১৯৯৭ সালে বিয়ে সেরে রেখেছেন বলে জানিয়েছেন৷ কিন্তু সেই কথা প্রকাশ্যে আনেননি তারা। এদিন এক সাক্ষাৎকার দিতে গিয়ে এমনটাই জানিয়েছেন দোলন৷ দোলন তার স্বামী দীপঙ্করে থেকে অনেকটাই ছোটো। এই কারণে অনেকেই তাদের সহবাসের সম্পর্ক নিয়েও ট্রোল করেছিলেন অনেকে।

আরও পড়ুন,
*মিঠুন চক্রবর্তীর অবস্থা অনেকটাই স্থিতিশীল, কথাবার্তা বলছেন খাবার খাচ্ছেন
*উত্তরপ্রদেশে ভয়ংকর দুর্ঘটনা, বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে জীবন্ত দগ্ধ ৫

কিন্তু দোলন জানান, তারা সহবাস করেননি৷ বরং বহু আগে তারা গোপনে বিয়ে সেরে রাখেন৷ কিন্তু তা প্রকাশ্যে জানাতে দেননি৷ সাক্ষাৎকারে দোলন জানান, ১৯৯৭ সালে বিদেশের একটি জগন্নাথ মন্দিরে তাদের বিয়ে হয়৷ সেই মন্দিরে দোলনকে সিঁদুর পরিয়ে বিয়ে করেন দীপঙ্কর। এভাবেই বহু আগে গোপনে তাদের বিয়ে হয়৷

দেশে ফেরার পর দীপঙ্কর রামকৃষ্ণ দেবের দীক্ষিত হওয়ায় সারদা মায়ের জন্মতিথির দিন মঠে নিয়ে যায় দোলনকে। এরপর সেখানেই মহারাজের সামনে দীপঙ্কর দোলনকে সিঁদুর পরান। কিন্তু এই বিষয়টি তারা কোনোদিন প্রকাশ্যে আনেননি৷ অর্থাৎ ২০২০ সালে আইনি বিবাহ হলেও তারা একে অপরকে অনেকদিন আগেই জুড়ে নিয়েছিলেন। তবে এমনটা করলেন কেনো তারা? কেনই বা লুকিয়ে বিয়ে করলেন?

এই প্রশ্নের উত্তরে দোলন জানান, দীপঙ্করের আগের পক্ষের বিয়ের ডিভোর্স হচ্ছি না৷ আগের পক্ষের স্ত্রী বড় অংশের টাকা খোরপোষ চাওয়ায় তা দিতে গিয়ে সমস্যায় পড়েন দীপঙ্কর। শেষ পর্যন্ত একটি ফ্ল্যাট বিক্রি করে খোরপোষের টাকা মিটান তিনি।

আরও পড়ুন,
*বহুবার ধোঁকা খেয়েছেন ক্যাটরিনা কাঈফ! তবুও ভালোবাসায় আস্থা হারাননি অভিনেত্রী
*ভালোবাসা দিবসে বউদের কী উপহার দেয় ভারতীয় স্বামীরা? জানালেন টুইঙ্কল

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।