মিঠুন চক্রবর্তীর অবস্থা অনেকটাই স্থিতিশীল, কথাবার্তা বলছেন খাবার খাচ্ছেন | SANGBAD BHAVAN  

মিঠুন চক্রবর্তীর অবস্থা অনেকটাই স্থিতিশীল, কথাবার্তা বলছেন খাবার খাচ্ছেন

সম্প্রতি ব্রেন স্ট্রোক হয়ে অসুস্থ হয়ে পড়েন বিনোদন জগতের জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী। বর্তমানে অনেকটাই ভালো আছেন মিঠুন চক্রবর্তী।

এরপর তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ তবে বর্তমানে অনেকটাই স্থিতিশীল রয়েছেন তিনি। চিকিৎসক সূত্রে খবর, মিঠুন চক্রবর্তী বর্তমানে অনেকটাই ভালো আছেন, কথাবার্তা বলছেন এবং খাবার খাচ্ছেন।

সোমবার সিদ্ধান্ত নেওয়া হবে তার হাসপাতাল থেকে ছাড়া হবে কিনা। সোমবার রয়েছে বেশ কিছু পরীক্ষা। সেই শারীরিক পরীক্ষাগুলি করানো হবে সোমবার। সেই রিপোর্ট দেখার পর সোমবার তাকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে বলে সূত্রের মাধ্যমে জানা গিয়েছে।

আরও পড়ুন,
*উত্তরপ্রদেশে ভয়ংকর দুর্ঘটনা, বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে জীবন্ত দগ্ধ ৫
*শূর্পণখার চরিত্রে রকুলপ্রীত সিং? জল্পনা তুঙ্গে

শনিবার সকালে বেশ অসুস্থ হয়ে পড়েন মিঠুন। এরপর তাকে তড়িঘড়ি বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়৷ চিকিৎসকরা জানিয়েছেন, ব্রেন স্ট্রোক হয়েছে অভিনেতার। শনিবার হাসপাতাল তরফে জানানো হয়, ৯টা ৪০ মিনিটে মিঠুন চক্রবর্তীকে ভর্তি করানো হয়। তার ডান হাত ও পায়ে দুর্বলতা ছিল।

এছাড়া মাথায় বিভিন্ন পরীক্ষা করা হয়। বর্তমানে তার অবস্থা অনেকটা স্থিতিশীল। তিনি নরম খাবার খাচ্ছেন এবং কথাবার্তা বলছেন। তার জন্য তৈরি হয়েছে নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল দল। তাদের পর্যবেক্ষণে রয়েছেন অভিনেতা।

বর্তমানে মিঠুন চক্রবর্তী ‘শাস্ত্রী’ নামক একটি ছবিতে অভিনয় করছেন। ছবিটি প্রযোজনা করছেন অভিনেতা সোহম চক্রবর্তী। সেদিন শ্যুটিং ফ্লোরে অসুস্থ হয়ে পড়েন মিঠুন। এরপর তাকে তড়িঘড়ি হাসাপাতালে নিয়ে আসেন সোহম।

আরও পড়ুন,
*ভালোবাসা দিবসে বউদের কী উপহার দেয় ভারতীয় স্বামীরা? জানালেন টুইঙ্কল
*মাকে প্রতারণা ভুয়ো ছেলে ‘সন্ন্যাসী’র, সিংহ দম্পতিকে প্রতারনার ফাঁদ থেকে উদ্ধার করল পুলিশ!

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।