'
রিসার্চ ইনভেস্টিগেটর নেবে আইআইটি খড়্গপুর, আবেদন কিভাবে করবেন?আইআইটি খড়্গপুর

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গবেষণা সংক্রান্ত কাজের জন্য খড়্গপুরে টেকনিক্যাল বিভাগে নেওয়া হবে রিসার্চ ইনভেস্টিগেটর। সেই মর্মে আইআইটি’র ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিটি প্রতিষ্ঠানের ইলেকট্রনিক্স অ্যান্ড ইলেকট্রিক্যাল কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের তরফে
প্রকাশিত হয়েছে।

বিশেষ প্রজেক্টের কাজের জন্যই নেওয়া হবে রিসার্চ ইনভেস্টিগেটর। আর এই প্রজেক্টটি স্পনসর করছে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ। প্রতি মাসে দেওয়া হবে ৬০ হাজার টাকা। আর এখানে মোট শূন্যপদ রয়েছে ৬ টি। কাজের মেয়াদ রয়েছে এক বছরের জন্য। প্রার্থীর বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে।

আরও পড়ুন,
*বৃষ্টি ভেজা দিনে মন ভালো থাকলেও শরীর ভালো রাখতে কি করবেন?
*ইগনুতে কেন্দ্রীয় গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, মোট শূন্যপদ ক’টি?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং/ মেডিসিন/ টেকনোলজিতে স্নাতক হওয়া অবশ্যক। অন্যান্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

প্রার্থীকে প্রথমে যেতে হবে আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটে। এর পর ‘হোমপেজ’ থেকে ‘জবস’-এ যেতে হবে। সেখান থেকে যেতে হবে ‘টেমপোরারি পজিশন’-এ। সেখানে গেলেই দেখা যাবে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি। ওই বিজ্ঞপ্তি থেকে সরাসরি অনলাইনে আবেদন করতে হবে। আবেদন পত্র জমা দেওয়ার শেষ সময় ২০ ডিসেম্বর।

এই সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য এবং এর শর্তাবলি জানতে আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটটি খুলে দেখতে পারেন।

আরও পড়ুন,
*Ultimate Nipple Bra: স্পষ্ট বোঝা যাবে স্তনবৃন্ত! সারা ফেলে দিলেন কার্দাশিয়ান
ভুঁড়ির সাইজ কিছুতেই কমছে না? মেদ ঝরানোর জাদুটোনা আদা! শুধু খেতে হবে এই বিশেষ নিয়ম

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।